Crime

ছাত্রীর অশালীন ছবি, ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল! লক্ষাধিক টাকা হাতিয়ে পুলিশের জালে যুবক

অপরাধের কথা স্বীকার করেছেন অভিযুক্ত যুবক। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ২০:২৩
Share:

ছাত্রীর কাছ থেকে লক্ষাধিক টাকা হাতানো হয় বলে অভিযোগ। প্রতীকী ছবি।

স্কুলছাত্রীর সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে হোটেলে নিয়ে গিয়ে অশালীন ছবি ও ভিডিয়ো বানিয়ে ব্ল্যাকমেল করে টাকা হাতানোর অভিযোগে গ্রেফতার এক যুবক। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওরে। বুধবার রাতে অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থার খবর, সমাজমাধ্যমে এক যুবকের সঙ্গে আলাপ হয়েছিল দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীর। তার পর সেই বন্ধুত্ব গাঢ় হয়। অভিযোগ, ওই যুবকের সঙ্গে একটি হোটেলে যান ছাত্রী। সেখানে তাঁর অশালীন ছবি ও ভিডিয়ো তোলা হয়। পরে ওই ছবি ও ভিডিয়ো ব্যবহার করে ছাত্রীকে ব্ল্যাকমেল করেন অভিযুক্ত। ছাত্রীর থেকে টাকা, গয়না চাওয়া হয়।

সেই মতো অভিযুক্ত ব্যক্তিকে টাকা ও গয়না দিতে থাকেন ওই ছাত্রী। প্রথমে এই কথা পরিবারকে জানাননি ছাত্রী। তার বাবা-মা লক্ষ্য করেন যে, গত দুই মাস ধরে টাকা,গয়না উধাও হয়ে যাচ্ছে। গত সপ্তাহে ওই ছাত্রীর ফোনে একটি হুমকির মেসেজ দেখতে পান তাঁর বাবা। তার পরই বিষয়টি নজরে আসে। এর পরই পুলিশের দ্বারস্থ হন ছাত্রীর বাবা।

Advertisement

তদন্তে নেমে বুধবার রাতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে। জেরায় ধৃত স্বীকার করেছেন যে, ছাত্রীর কাছ থেকে তিনি ১২ লক্ষ টাকা নিয়েছেন। ওই যুবক আর কাউকে এই ফাঁদে ফেলেছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩৮৫, ৫০৯ ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন