Madhya Pradesh

Madhya Pradesh: স্ত্রীকে ফেরান, পুলিশের সামনেই হাতের শিরা কেটে টাওয়ারে চড়লেন যুবক

মধ্যপ্রদেশের খান্ডওয়ার ঘটনা। ওই যুবককে মোবাইল টাওয়ার থেকে নামিয়ে আনতে যথেষ্ট বেগ পেতে হয় পুলিশকে।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৭:২১
Share:

দীনেশের দাবি, পুলিশ অভিযোগ নিতে চায়নি বলেই তাঁর এই পদক্ষেপ। ছবি: টুইটার।

স্ত্রী বাড়ি ফিরতে রাজি হননি। তাই স্ত্রীকে বাপের বাড়ি থেকে ফেরাতে থানার সামনে হাতের শিরা কেটে মোবাইল টাওয়ারে চেপে বসলেন যুবক। মধ্যপ্রদেশের খান্ডওয়ার ঘটনা। ওই যুবককে মোবাইল টাওয়ার থেকে নামিয়ে আনতে যথেষ্ট বেগ পেতে হয় পুলিশকে। ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই যুবককে মোবাইল টাওয়ার থেকে নামাতে নাগাড়ে অনুরোধ করছেন পুলিশ আধিকারিকরা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম দীনেশ রামধন। তিনি খন্ডওয়ার কোদিয়া হনুমান মন্দিরের বাসিন্দা। দীনেশ পুলিশের কাছে গিয়ে জানান, তাঁর স্ত্রী কিছুতেই বাপের বাড়ি থেকে ফিরে আসছেন না। তিনি আরও অভিযোগ করেন, স্ত্রীকে শ্বশুরবাড়িতে আনতে যাওয়ার সময় তাঁকে তাঁর সন্তানদের সঙ্গেও কথা বলতে দেওয়া হয়নি। এর পরেই তিনি পুলিশের সামনে হাতের শিরা কেটে ফেলেন। তাঁর স্ত্রীকে ফিরিয়ে নিয়ে আসার জন্য অনুরোধও করেন পুলিশের কাছে। এর পর পুলিশ দীনেশকে থামাতে উদ্যত হলে তিনি মোবাইল টাওয়ারে উঠে যান বলে অভিযোগ। অনেক চেষ্টার পর পুলিশ তাঁকে টাওয়ার থেকে নামিয়ে আনতে সক্ষম হয়। তাঁকে হাসপাতালেও ভর্তি করেছে পুলিশ।

যদিও দীনেশের দাবি, পুলিশ তাঁর অভিযোগ নিতে চায়নি। এই কারণেই তিনি এই পদক্ষেপ করতে বাধ্য হন। অন্য দিকে, থানার আধিকারিকরা জানিয়েছেন, দীনেশ মদ্যপ অবস্থায় থানায় এসেছিলেন। কারও কথা শোনার আগেই তিনি নিজের হাতের শিরা কেটে ফেলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন