Madhyapradesh

মুখে মাস্ক নেই, করোনা তাড়াতে বিমানবন্দরে পুজোয় বসলেন মধ্যপ্রদেশের মন্ত্রী

মধ্যপ্রদেশের পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী ঊষা ঠাকুর মধ্যপ্রদেশের ইনদওর বিমানবন্দরে দেবী অহল্যাবাই হোলকারের মূর্তির সামনে পুজোয় বসেন।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১৮:১৯
Share:

বিমানবন্দরে পুজো করছেন মধ্যপ্রদেশের পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী ঊষা ঠাকুর। ফাইল চিত্র।

দেশে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই অবস্থায় বিভিন্ন রাজ্য একাধিক বিধিনিষেধ জারি করছে। তার মধ্যেই দেখা গেল মধ্যপ্রদেশের মন্ত্রী বিমানবন্দরে বসে পুজো করছেন। যাতে কোভিড চলে যায় তার জন্যই এই পুজোর আয়োজন। কিন্তু মন্ত্রীর মুখেই মাস্ক নেই। এই ঘটনায় শুরু হয়েছে সমালোচনা।

Advertisement

মধ্যপ্রদেশের পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী ঊষা ঠাকুর মধ্যপ্রদেশের ইনদওর বিমানবন্দরে দেবী অহল্যাবাই হোলকারের মূর্তির সামনে পুজোয় বসেন। সেখানে তাঁর সঙ্গে যোগ দেন বিমানবন্দরের ডিরেক্টর আর্যমা সন্ন্যাস ও অন্যান্য আধিকারিকরা। বিমানবন্দরে পুজোর সময় মাস্ক ছাড়াই দেখা যায় ঊষাকে। এই নিয়েই শুরু হয়েছে সমালোচনা। সবাই প্রশ্ন করছেন, তিনি করোনা দূরীকরণের জন্য পুজো করছেন, এ দিকে তাঁর নিজের মুখেই মাস্ক নেই কেন।

এর আগেও অবশ্য মাস্ক ছাড়া বিধানসভায় দেখা গিয়েছিল ঊষাকে। তখন সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, তিনি প্রতিদিন যজ্ঞ করেন ও হনুমান চালিশা পড়েন। তাই তাঁর মাস্কের প্রয়োজন নেই।

Advertisement

গত বছর সংক্রমণ বৃদ্ধির সময় কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অঠওয়াল ‘গো করোনা গো’ বলে প্রার্থনা করেছিলেন। সেই প্রার্থনার ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এ বার মধ্যপ্রদেশের মন্ত্রীর এই পুজোর ভিডিয়োও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন