coronavirus

করোনা আক্রান্ত উদ্ধব-পুত্র আদিত্য ঠাকরে, জানালেন টুইটারে

মহারাষ্ট্রে কোভিড পরিস্থিতি প্রশাসনের উদ্বেগ বাড়িয়েছে। বার বার করে প্রশাসনের তরফ থেকে করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলা হচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ২১:৫৬
Share:

ফাইল ছবি

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে করোনা আক্রান্ত। টুইটারে নিজেই এ খবর জানিয়েছেন তিনি। মহারাষ্ট্র সরকারের মন্ত্রী আদিত্য লিখেছেন, ‘করোনার সামান্য লক্ষণ দেখতে পেয়ে আমি পরীক্ষা করাই, তার ফল এসেছে। আমি কোভিড পজিটিভ। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের কোভিড পরীক্ষা করে নিতে অনুরোধ করছি’।

Advertisement

মহারাষ্ট্রে কোভিড পরিস্থিতি প্রশাসনের উদ্বেগ বাড়িয়েছে। বার বার করে প্রশাসনের তরফ থেকে করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলা হচ্ছে। কিন্তু অনেক ক্ষেত্রেই দেখা যাচ্ছে, সাধারণ মানুষ প্রায় কোনও নিয়মই মানছেন না। টুইটে আদিত্য ঠাকরেও সাধারণ মানুষকে অনুরোধ করেছেন নিয়ম মানার। তিনি লিখেছেন, ‘আমি সাধারণ মানুষকে মনে করিয়ে দিতে চাই, সুরক্ষাবিধি আলগা করার সময় এখনও আসেনি। দয়া করে আপনারা করোনা স্বাস্থ্যবিধি মেনে চলুন, নিরাপদে থাকুন’।

Advertisement

শনিবার সারা দেশে ৪০ হাজারের উপর আক্রান্তের সংখ্যা পৌঁছে গিয়েছে। আক্রান্তের বেশির ভাগই মহারাষ্ট্রের বাসিন্দা। শনিবার মহারাষ্ট্রে নতুন করে ২৭ হাজার ১২৬ জনের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। এক দিনে আক্রান্তের সংখ্যায় যা এখনও পর্যন্ত সর্বোচ্চ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন