Molestation in filght

উড়ানে বিমানসেবিকাকে হেনস্থা মত্ত যাত্রীর, বিমান থেকে নামতেই গ্রেফতার যাত্রী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিষয়টি বিমান কর্মীদের নজরে আনেন বিমানসেবিকা। তার পরেই অমৃতসর কন্ট্রোল রুমে বিষয়টি জানান বিমান কর্মীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

অমৃতসর শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৬:২৮
Share:

উড়ানে বিমানসেবিকার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন যাত্রী। তার জেরে হেনস্থা। — ফাইল ছবি।

দুবাই-অমৃতসর উড়ানে বিমানসেবিকাকে হেনস্থার অভিযোগ। বিমান থেকে নামতেই গ্রেফতার হলেন এক যাত্রী। পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মত্ত অবস্থায় ছিলেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রাজিন্দর সিংহ। তিনি পঞ্জাবের জালন্ধরের কোটি গ্রামের বাসিন্দা। উড়ানে বিমানসেবিকার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। কী নিয়ে বচসা, তা এখনও জানা যায়নি। ঝামেলার সময় বিমানসেবিকাকে হেনস্থার অভিযোগ রাজিন্দরের বিরুদ্ধে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিষয়টি বিমান কর্মীদের নজরে আনেন বিমানসেবিকা। তার পরেই অমৃতসর কন্ট্রোল রুমে বিষয়টি জানান বিমান কর্মীরা। বিমান সংস্থার সহকারী নিরাপত্তা আধিকারিক থানায় অভিযোগ করেন। বিমানটি অমৃতসরের শ্রীগুরু রামদাসজি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পরেই গ্রেফতার করা হয় যাত্রীকে। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ (মহিলাকে অসম্মানের উদ্দেশ্যে হেনস্থা), ৫০৯ (মহিলাকে অসম্মান করে কথাবার্তা, অঙ্গভঙ্গি) ধারায় মামলা দায়ের হয়েছে রাজিন্দরের বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন