Crime News

মদ খেয়ে ভাইকে কোপালেন দাদা, নেশার ঘোরে ক্ষত নিয়েই দৌড়! পথে মৃত্যু যুবকের

মৃতের নাম আর অরুচামি (৪২)। তিনি পেশায় নিরাপত্তারক্ষী ছিলেন। পুলিশ জানতে পেরেছে, ৭ মাস আগে অরুচামির স্ত্রী এই নেশার কারণেই তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

কোয়েম্বত্তুর শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৮:৩০
Share:

ভাইকে কুপিয়ে খুন করার অভিযোগ দাদার বিরুদ্ধে। প্রতীকী ছবি।

মদ খেয়ে ভাইকে কুপিয়ে খুন করার অভিযোগ দাদার বিরুদ্ধে। নেশার ঘোরে দুই ভাইয়ের মধ্যে তুমুল বচসা শুরু হয়। ক্রমে তা গড়ায় হাতাহাতিতে। অভিযোগ, তার পরেই ধারালো অস্ত্র দিয়ে ভাইকে কোপ মারেন দাদা।

Advertisement

ঘটনাটি তামিলনাড়ুর কোয়ম্বত্তূরের। মৃতের নাম আর অরুচামি (৪২)। তিনি পেশায় নিরাপত্তারক্ষী ছিলেন। দাদা আর মহালিঙ্গমের সঙ্গে থাকতেন তিনি। দাদার বয়স ৫০ বছর। দু’জনেই নিয়মিত মদ খেয়ে নেশা করতেন। পুলিশ জানতে পেরেছে, ৭ মাস আগে অরুচামির স্ত্রী এই নেশার কারণেই তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন।

অভিযোগ, মঙ্গলবার রাতে দুই ভাই মিলে মদ খাচ্ছিলেন। তাঁদের মধ্যে কোনও বিষয়কে কেন্দ্র করে গোলমাল শুরু হয়। চিৎকার-চেঁচামেচি করছিলেন দু’জনেই। পুলিশ জানিয়েছে, বচসা চলাকালীন অরুচামি প্রথমে দাদার মাথায় শক্ত কাঠ দিয়ে সজোরে আঘাত করেন। তার পাল্টা দিতে গিয়ে মহালিঙ্গম ধারালো অস্ত্র হাতে তুলে নেন। ভাইকে অস্ত্রের কোপ মারেন তিনি।

Advertisement

রক্তাক্ত অঙ্গে তোয়ালে চেপে ধরে দাদাকে তাড়া করেছিলেন অরুচামি। বেশ কিছু ক্ষণ রাস্তাতেই দৌড়েছিলেন। পরে স্থানীয় বাসস্টপে মুখ থুবড়ে পড়ে যান তিনি। গ্রামবাসীরা তাঁকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

অভিযুক্ত মহালিঙ্গমকে খুঁজছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন