Crime News

স্ত্রীকে কুপিয়ে রক্তমাখা অস্ত্র নিয়ে পাড়ায় ঘুরলেন প্রাক্তন সেনাকর্মী! পরে আত্মসমর্পণ

পুলিশ জানিয়েছে, বছর খানেক আগে সন্তোষ এবং নমিতার বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর থেকেই তাঁরা নানা কারণে ঝগড়া করতেন। মঙ্গলবার মদ খেয়ে বাড়ি ফেরার পর আবার ঝগড়া শুরু হয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৫:৩৭
Share:

স্ত্রীকে কুপিয়ে খুন করে থানায় আত্মসমর্পণ প্রাক্তন সেনাকর্মীর। প্রতীকী ছবি।

নিজের তৃতীয় স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ প্রাক্তন সেনাকর্মীর বিরুদ্ধে। অভিযোগ, মত্ত অবস্থায় বাড়ি ফিরে স্ত্রীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন তিনি। তার পরেই ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর শরীরে একাধিক কোপ মারেন।

Advertisement

এখানেই শেষ নয়, স্ত্রীকে খুনের পর সেই রক্তমাখা অস্ত্র নিয়ে পাড়ায় ঘুরেও বেড়ান অভিযুক্ত। পরে নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।

ঘটনাটি মুম্বইয়ের ঘাটকোপর এলাকার। অভিযুক্তের নাম সন্তোষ মিস্ত্রি। তিনি তাঁর স্ত্রী নমিতাকে (৩৮) খুন করেছেন বলে অভিযোগ। নমিতা তাঁর তৃতীয় স্ত্রী ছিলেন। এর আগে আরও দু’জনকে বিয়ে করেছিলেন সন্তোষ।

Advertisement

পুলিশ জানিয়েছে, বছর খানেক আগে সন্তোষ এবং নমিতার বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর থেকেই তাঁরা নানা কারণে ঝগড়া করতেন। দম্পতির পারস্পরিক সম্পর্ক ভাল ছিল না। মঙ্গলবার ভোর ৬টা নাগাদ বাড়ি ফেরেন সন্তোষ। তার পরেই স্ত্রীর সঙ্গে ঝামেলা শুরু হয়।

অভিযুক্ত একসময় ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে যুক্ত ছিলেন। পরে বাসচালক হিসাবে কিছু দিন কাজ করেন। সম্প্রতি একটি শরীরচর্চা কেন্দ্র খুলেছিলেন। মঙ্গলবার সকালে তিনি যখন বাড়ি ফেরেন, নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন।

স্ত্রীকে কোপানোর পর ওই অস্ত্র নিয়ে পাড়ায় কিছু ক্ষণ ঘুরে বেড়ালে তাঁকে দেখে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। প্রতিবেশীরা এসে আক্রান্ত মহিলাকে হাসপাতালে ভর্তি করান। কিন্তু সেখানে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। কেন স্ত্রীকে খুন করলেন, স্ত্রীর সঙ্গে কী নিয়ে তাঁর ঝামেলা হত, সে সব খুঁটিনাটি বিষয় ধৃতকে জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন