Crime News

মহিলাদের ব্লেড দিয়ে আক্রমণ! চার ‘শিকারের’ পর অবশেষে ধরা পড়লেন ‘ব্লেডম্যান’

মহিলাদের চিহ্নিত করে তাঁদের উপর ব্লেড চালিয়ে দিয়েছেন যুবক। দু’সপ্তাহে তাঁর হাতে আক্রান্ত হয়েছেন চার জন। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৬:২৯
Share:

ব্লে়ড দিয়ে একাধিক মহিলাকে আঘাত করেছেন বলে অভিযোগ যুবকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

বেছে বেছে মহিলাদের চিহ্নিত করে তাঁদের উপর ঝাঁপিয়ে পড়তেন যুবক। ধারালো ব্লেড চালিয়ে দিতেন তাঁদের শরীরে। গত কয়েক দিনে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে ফেলেছিলেন তিনি। অবশেষে ধরা পড়লেন উত্তরপ্রদেশের ‘ব্লেডম্যান’।

Advertisement

উত্তরপ্রদেশের বরেলীর ঘটনা। অভিযুক্তের নাম মহম্মদ সাজ্জাদ। ৪২ বছর বয়সি ওই যুবক একাধিক মহিলাকে আক্রমণ করেছেন। তাঁর ব্লেডের আঘাতে গুরুতর জখম হয়েছেন চার মহিলা। তবে পুলিশ শেষ পর্যন্ত যুবককে ধরেছে তাঁর প্রেমিকার অভিযোগের ভিত্তিতে।

সাজ্জাদের প্রেমিকা তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের জেরার মুখে তিনি স্বীকার করে নিয়েছেন, চার মহিলাকে তিনি ব্লেড দিয়ে আক্রমণ করেছেন। তার কারণও ব্যাখ্যা করেছেন অভিযুক্ত।

Advertisement

তাঁর দাবি, কোনও এক ধর্মগুরু তাঁকে মহিলাদের আক্রমণের পরামর্শ দিয়েছিলেন। তাঁকে নাকি বলা হয়েছিল, জীবনের সমস্যাগুলি থেকে মুক্তি পেতে এই কাজ করতে হবে। সেই কারণেই তিনি কয়েক জনের উপর ব্লেড চালিয়েছেন। যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধর্ষণের অভিযোগের ভিত্তিতেও মামলা হয়েছে। ধৃত এবং আক্রান্তদের পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। পুলিশ জানিয়েছে, গত দু’সপ্তাহ ধরে ব্লেড নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন যুবক। নির্দিষ্ট কয়েক জন মহিলাকে চিহ্নিত করে আক্রমণ করেছিলেন। আক্রান্তদের সঙ্গে আগে থেকে তাঁর পরিচয় ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন