Uttar Pradesh

পাত্র হিসাবে পছন্দ নয়! বেধড়ক পিটিয়ে প্রেমিককে খুন করলেন মেয়ের বাড়ির সদস্যেরা

শুক্রবার মধ্যরাতে উত্তরপ্রদেশের লখিমপুর খেরি জেলার গিজিয়াপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। রাত পেরিয়ে যাওয়ার পরেও অভিজি়ৎ বাড়ি ফিরছে না দেখে চিন্তা বাড়তে থাকে তাঁর বোনের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখিমপুর খেরি শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১০:৫৮
Share:

অচেতন অবস্থায় উদ্ধার করে অভিজিৎকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রতীকী ছবি।

মেয়ের প্রেমিককে পছন্দ নয়। তাই ২২ বছরের তরুণকে পিটিয়ে খুন করলেন মেয়ের পরিবারের সদস্যেরা। শুক্রবার মধ্যরাতে উত্তরপ্রদেশের লখিমপুর খেরি জেলার গিজিয়াপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। মৃতের নাম অভিজিৎ কুমার। পুলিশ সূত্রে খবর, ২০ বছরের যুবতীর সঙ্গে বহু দিন ধরে সম্পর্কে ছিলেন অভিজিৎ। যুবতী গিজিয়াপুর গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। অভিজিৎকে বিয়ে করতে চেয়েছিলেন, বাড়িতে সে কথা জানিয়েছিলেন ওই যুবতী।

Advertisement

যুবতীর অভিযোগ, তাঁর পরিবারের সদস্যেরা পছন্দ করতেন না অভিজিৎকে। তাঁরা যেন বিয়ে করতে না পারেন, তাই অন্য এক জনের সঙ্গে বিয়ের কথাও এগিয়ে ফেলেছিলেন যুবতীর বাবা। শুক্রবার তাঁর সঙ্গে দেখা করতে গিজিয়াপুর গ্রামে গিয়েছিলেন অভিজিৎ। কিন্তু রাত পার হয়ে যাওয়ার পরেও বাড়ি ফেরেননি তিনি।

অভিজিতের বোনের দাবি, বিয়ে করতে হলে প্রেমিকার সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন বলে জেদ করে বসেছিলেন অভিজিৎ। শুক্রবার রাত পেরিয়ে যাওয়ার পরেও অভিজি়ৎ বাড়ি ফিরছে না দেখে চিন্তা বাড়তে থাকে তাঁর বোনের। তিনি জানান, গিজিয়াপুর গ্রামের এক বাসিন্দা বাড়ি এসে খবর দেন যে, অভিজিৎকে মারধর করা হচ্ছে। খবর পাওয়া মাত্রই গিজিয়াপুরে ছুটে যান অভিজিতের বোন এবং জামাইবাবু।

Advertisement

অচেতন অবস্থায় উদ্ধার করে অভিজিৎকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের চিকিৎসকেরা জানান, শরীরের বিভিন্ন অংশে আঘাত লাগার পাশাপাশি, যৌনাঙ্গেও আঘাত পেয়েছিলেন অভিজিৎ। চোখেও ভাল মতো দেখতে পাচ্ছিলেন না বলে হাসপাতাল সূত্রে খবর। হাসপাতালে চিকিৎসা চলাকালীন সোমবার মৃত্যু হয় অভিজিতের।যুবতীর পরিবারের তিন সদস্যের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, যুবতীর মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন