Viral Video

নাচতে নাচতে অদৃশ্য গ্লাসে ঢেলে নিলেন মদ, খেলেনও!

‘অংশপরাশর’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। যুবকের নাচের ভিডিয়ো ভাইরাল হতেই নানা রকম প্রতিক্রিয়া এসেছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৭:৪৫
Share:

এক কেমন নাচ! ছবি: ইনস্টাগ্রাম।

এক যুবকের আজব নাচ নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ঢোল বাজছে, আর তার তালে তালে নাচছেন যুবক। কিন্তু তাঁর নাচের আকর্ষণ অন্য জায়গায়। যা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরবে। এমনও নাচ হয়!

Advertisement

কোনও রকম বাক্যব্যয় না করেই নাচতে নাচতে হাতের ভঙ্গিমায় অদৃশ্য গ্লাসে মদ ঢাললেন। সেই মদ খেয়ে উদ্দাম নাচলেন। মদ খেয়ে নাচার পর কী হতে হতে পারে তা-ও দেখালেন। কোনও একটি বিয়ের অনুষ্ঠান চলছিল। সেই অনুষ্ঠানে বরযাত্রীর সঙ্গে যে ঢোলবাদকরা এসেছিলেন, তাঁদের সঙ্গে নাচতে দেখা গিয়েছে ওই যুবককে। তবে ভিডিয়োটি কোথাকার তা অবশ্য জানা যায়নি। ভিডিয়োটির সত্যতাও যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

‘অংশপরাশর’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। যুবকের নাচের ভিডিয়ো ভাইরাল হতেই নানা রকম প্রতিক্রিয়া এসেছে। কেউ বলেছেন, “ভাই কোনও রকম কথা না বলেই মদ খাওয়ার গোটা প্রক্রিয়াটা নেচেই ব্যাখ্যা করে দিলেন।” আবার এক জন বলেছেন, “ছোট্ট একটা ভিডিয়োর মাধ্যমে গোটা একটি কাহিনি ব্যাখ্যা করে দিয়েছেন যুবক।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন