Bizarre

মলত্যাগের সময় শরীরে ঢুকে গিয়েছে সাপ! যুবকের দাবি শুনে হতভম্ব চিকিৎসকরা

চিকিৎসকদের কাছে তিনি দাবি করেন, মাঠে মলত্যাগ করতে গিয়েছিলেন। সেই সময় তাঁর শরীরে সাপ ঢুকে গিয়েছে। আর তার জেরেই পেটে যন্ত্রণা হচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৭:৫৮
Share:

খোলা মাঠে শৌচকর্ম করতে গিয়েছিলেন, আরে সেই সময়েই সাপ শরীরে ঢুকে যায়। এমনই দাবি করেছেন যুবক। প্রতীকী ছবি।

পেটে অসহ্য যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এক যুবক। চিকিৎসকদের কাছে তিনি দাবি করেন, মাঠে মলত্যাগ করতে গিয়েছিলেন। সেই সময় তাঁর শরীরে সাপ ঢুকে গিয়েছে। আর তার জেরেই পেটে যন্ত্রণা হচ্ছে। যুবকের এমন দাবি শুনে ধন্দে পড়ে যান চিকিৎসকরা।

Advertisement

হাসপাতাল সূত্রে খবর, যুবকের দাবি সত্যি কি না, তা খতিয়ে দেখার জন্য তড়িঘড়ি সিটি স্ক্যান করানো হয়। কিন্তু কোনও কিছুই ধরা পড়েনি পেটের ভিতরে। যুবককে সাপে কামড়েছে কি না, তা-ও পরীক্ষা করে দেখা হয়। কিন্তু সেই চিহ্নও মেলেনি। কোনও কিছু না পাওয়া যাওয়ায় পেটে যন্ত্রণা কমানোর ওষুধ দেওয়া হয় এবং যুবককে বাড়ি নিয়ে যাওয়ার জন্য তাঁর পরিবারকে পরামর্শ দেওয়া হয়।

যুবকের পরিবারকে আশ্বস্ত করার পরেও তারা চিকিৎসককে অনুরোধ করে অন্য হাসপাতালে স্থানান্তর করার জন্য। তাদের দাবি ছিল, অন্য হাসপাতালে গিয়ে আরও ভাল ভাবে পরীক্ষা করানোর। যুবকের পরিবারের অনুরোধে চিকিৎসকরা আবার পরীক্ষা করেন মহেন্দ্র নামে ওই যুবককে। এবং ভর্তি করিয়ে নেন। কিন্তু পর দিন সকালেই মহেন্দ্রকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

Advertisement

এক চিকিৎসক বলেন, “যুবক মাদকাসক্ত। মাদক সেবনের কারণেই তাঁর পেটে যন্ত্রণা হচ্ছিল। পরিবারকে জানাতেই তারা হাসপাতালে নিয়ে আসে। সিটি স্ক্যান করা হয়। কিন্তু কোনও সমস্যা ধরা পড়েনি। তার পরেও যুবকের পরিবার ভাল করে পরীক্ষা করার অনুরোধ করে। যদিও পর দিন যুবককে ছেড়ে দেওয়া হয়েছে।” ওই চিকিৎসকের আরও দাবি, মাদক সেবনের কারণে যুবক ভুলভাল কথা বলছিলেন। ঘটনাটি উত্তরপ্রদেশের হরদোইয়ের।

পেটে যন্ত্রণা হওয়ায় বুধবার মাঝরাতে হরদোই মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছিল মহেন্দ্রকে। তখনই তিনি দাবি করেন, শৌচকর্মের সময় শরীরে সাপ ঢুকে যাওয়ায় পেটে ব্যথা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন