Heart Attack

ব্যাডমিন্টন খেলতে খেলতে হার্ট অ্যাটাক! কোর্টেই মৃত্যু তেলঙ্গানার শাটলারের

পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম শ্যাম যাদব। প্রতি দিনই অফিস থেকে ফিরে জয়শঙ্কর ইন্ডোর স্টেডিয়ামে ব্যাডমিন্টন খেলতে যেতেন। মঙ্গলবারও ব্যাডমিন্টন খেলতে গিয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১১:৫৭
Share:

কখনও নাচতে গিয়ে মঞ্চের উপরই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু, কখনও আবার জিম করতে করতে হার্ট অ্যাটাক হয়ে মৃত্যু। সম্প্রতি এমন ঘটনার তালিকায় নতুন সংযোজন তেলঙ্গানায় ব্যাডমিন্টন খেলতে খেলতে মৃত্যু।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ হায়দরাবাদের লালাপেটের জয়শঙ্কর ইন্ডোর স্টেডিয়ামে ব্যাডমিন্টন অনুশীলন করছিলেন বছর আটত্রিশের এক ব্যক্তি। বেশ কিছু ক্ষণ অনুশীলন করার পর কোর্টের মধ্যে আচমকা পড়ে যান তিনি। সহ-খেলোয়াড়রা ওই ব্যক্তিকে পড়ে যেতে দেখে প্রথমে বুঝতে পারেননি বিষয়টি ঠিক কী হয়েছে। তাঁরা কাছে এসে তাঁকে টেনে তোলার চেষ্টা করেন। নড়াচড়া করছেন না দেখে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতাল সূত্রে খবর, হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম শ্যাম যাদব। প্রতি দিনই অফিস থেকে ফিরে জয়শঙ্কর ইন্ডোর স্টেডিয়ামে ব্যাডমিন্টন খেলতে যেতেন। মঙ্গলবারও ব্যাডমিন্টন খেলতে গিয়েছিলেন। পরিবারের দাবি, খেলতে যাওয়ার সময় কোনও রকম শারীরিক অস্বাভাবিকতা ধরা পড়েনি শ্যামের। সহ-খেলোয়াড়রাও জানিয়েছেন, তাঁদের সঙ্গে বেশ কিছু ক্ষণ অনুশীলন করেন। কিন্তু কোনও রকম অস্বাভাবিকতা লক্ষ করেননি। স্বাভাবিক ভাবেই খেলছিলেন। খেলার মাঝেই কোর্টের মধ্যে জ্ঞান হারিয়ে পড়ে যান।

Advertisement

এই প্রথম নয়, শনিবারই বিয়ের অনুষ্ঠানে নাচার সময় বছর উনিশের এক যুবকের হার্ট অ্যাটাকে মৃত্যু হয়। নাচতে নাচতে মাটিতে পড়ে গিয়েছিলেন যুবক। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার কয়েক দিন আগে এই তেলঙ্গানায় জিম করতে গিয়ে এক পুলিশ কনস্টেবলের একই কারণে মৃত্যু হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন