Army Jawan Slaps a Man

গাড়ির হেডলাইট জ্বলা নিয়ে কথা কাটাকাটি, সেনাকর্মীর চড়ে প্রাণ গেল প্রৌঢ়ের

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অত্যন্ত বিনয়ের সঙ্গে গাড়ির হেডলাইট নেভানোর অনুরোধ করেছিলেন প্রৌঢ়। কিন্তু অনুরোধ শুনেই চটে যান সেনাকর্মী। সপাটে চড় মারেন প্রৌঢ়কে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ০৯:৩৮
Share:

—প্রতীকী ছবি।

গাড়ির হেডলাইট জ্বলা নিয়ে কথা কাটাকাটি, আর তার ফলশ্রুতি মৃত্যু! মহারাষ্ট্রের নাগপুরে এক সেনাকর্মী রাস্তার ধারে গাড়ি থামিয়েছিলেন। গাড়ির হেডলাইট সরাসরি চোখে পড়ায় তা বন্ধ করার অনুরোধ করেন স্থানীয় বাসিন্দা এক প্রৌঢ়। তার পরই রেগেমেগে ওই প্রৌঢ়কে চড় মারেন অভিযুক্ত সেনাকর্মী। প্রৌঢ়কে হাসপাতালে নিয়ে গেলেও প্রাণে বাঁচানো সম্ভব হয়নি।

Advertisement

বৃহস্পতিবার রাতে নাগপুর শহরের মাতা মন্দির এলাকায় গাড়ি চালিয়ে আসেন স্টেট রিজার্ভ পুলিশ ফোর্সের জওয়ান নিখিল গুপ্ত। তিনি তাঁর বোনের বাড়ি এসেছিলেন। বোনের বাড়ি যাওয়ার আগে গাড়িটি রাস্তার ধারে দাঁড় করিয়েছিলেন তিনি। অভিযোগ, অন্ধকার রাস্তায় দীর্ঘ সময় গাড়িটির হেডলাইট জ্বলছিল। উল্টোদিকে বসেছিলেন এলাকারই বাসিন্দা, বছর পঞ্চাশের মুরলীধর রামরাওজি নেওয়ার। চোখ আলো পড়ায় গাড়ির কাছে গিয়ে সেনাকর্মীকে আলো নিভিয়ে দেওয়ার অনুরোধ করেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অত্যন্ত বিনয়ের সঙ্গে আলো নেভানোর অনুরোধ করেছিলেন প্রৌঢ়। কিন্তু অনুরোধ শুনেই চটে যান সেনাকর্মী। কথা কাটাকাটি শুরু হয়। তার পরেই প্রৌঢ়কে সপাটে চড় মারেন তিনি। সঙ্গে সঙ্গে রাস্তায় লুটিয়ে পড়ে যান প্রৌঢ়। তাঁকে তড়িঘড়ি করে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। শনিবার সেখানেই মৃত্যু হয়েছে তাঁর। অভিযুক্ত সেনাকর্মীর বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ একাধিক অভিযোগে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন