খাবার দিতে দেরি, খুন স্ত্রীকে

পুলিশ জানায়, প্রায় প্রতি দিনই মদ খেয়ে বাড়ি ফিরতেন অশোক কুমার। এ দিনও মদ খেয়ে বাড়ি এসে রাতের খাবার চান অশোক। কিন্তু মদ খাওয়া নিয়ে বছর পঞ্চান্নর সুনয়নার সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তাঁর। এর পরেই রাগের বশে স্ত্রীর মাথা লক্ষ করে গুলি করেন অশোক।

Advertisement

সংবাদ সংস্থা

গাজিয়াবাদ শেষ আপডেট: ১১ জুলাই ২০১৭ ০৪:৩৫
Share:

—প্রতীকী চিত্র।

ভাত চেয়ে না পাওয়ায় স্ত্রী রাধার মাথায় দা তুলে এক কোপ বসিয়েছিল দুখিরাম। যার শাস্তি স্বরূপ ফাঁসিকাঠে ঝুলতে হয়েছিল ভাই ছিদামের স্ত্রী চন্দরাকে। এই গল্পটা ১৮৯৩ সালে শুনিয়েছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর।

Advertisement

তবে সেই ছবিটা ২০১৭-তে এসেও কতটা বদলেছে, তা নিয়ে প্রশ্ন তুলে দিল দিল্লির কাছে গাজিয়াবাদ শহরের ঘটনা। রাতে মদ্যপ অবস্থায় বাড়ি ফিরেই খাবার চেয়েছিলেন স্বামী। খাবার দিতে একটু দেরি করে ফেলেছিলেন স্ত্রী। স্বামীর নিয়মিত মদ্যপান নিয়ে অভিযোগও করেছিলেন। তার জেরেই রাগের বশে গুলি করে স্ত্রী সুনয়নাকে খুন করলেন বছর ষাটেকের অশোক কুমার।

পুলিশ জানায়, প্রায় প্রতি দিনই মদ খেয়ে বাড়ি ফিরতেন অশোক কুমার। এ দিনও মদ খেয়ে বাড়ি এসে রাতের খাবার চান অশোক। কিন্তু মদ খাওয়া নিয়ে বছর পঞ্চান্নর সুনয়নার সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তাঁর। এর পরেই রাগের বশে স্ত্রীর মাথা লক্ষ করে গুলি করেন অশোক। ঘটনার সময়ে বাড়িতেই ছিলেন অশোকের বড় ছেলে রিঙ্কুর স্ত্রী সোনি ও তাঁদের দুই ছেলেমেয়ে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সুনয়নাকে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement

তাঁর দুই ছেলে থানায় মায়ের মৃত্যুর অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতেই রবিবার পেশায় মিনি ট্রাক চালক অশোককে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় নিজের অপরাধ স্বীকারও কছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন