Crime News

‘অখাদ্য খাবার বানাও’, বলেই মায়ের ঘাড়ে ধারালো অস্ত্র বসিয়ে দিলেন পুত্র!

মা তাঁর জন্য সুস্বাদু খাবার রান্না করেন না, এই অভিযোগে মাকে খুন করে ফেললেন যুবক। মায়ের ঘাড়ে ধারালো অস্ত্রের কোপ বসান তিনি। পরে নিজেও ঘুমের ওষুধ খান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঠাণে শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১১:২০
Share:

—প্রতীকী চিত্র।

মাকে কুপিয়ে খুন করলেন পুত্র। সুস্বাদু খাবার না মেলায় মায়ের সঙ্গে তাঁর বচসা হয়। তার জেরেই এই খুন বলে মনে করা হচ্ছে। মাকে খুন করার পর একসঙ্গে অনেকগুলি ঘুমের ওষুধ খেয়ে ফেলেন তিনি। বর্তমানে যুবক হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

ঘটনাটি মহারাষ্ট্রের ঠাণের ভেলু গ্রামের। মৃত মহিলার বয়স ৫৫ বছর। তিনি পুত্রের সঙ্গেই থাকতেন। অভিযোগ, পুত্রের সঙ্গে সংসারের নানা বিষয় নিয়ে প্রায়ই তাঁর অশান্তি হত। মা-ছেলের ঝগড়ার কথা কারও অজানা ছিল না। গত রবিবার নতুন করে ঝগড়া শুরু হয়।

এফআইআর অনুযায়ী পুলিশ জানিয়েছে, মায়ের রান্না করা খাবার পছন্দ হয়নি পুত্রের। তিনি খাবারের স্বাদ নিয়ে অভিযোগ করেন এবং মাকে কটু কথা শোনান। যুবকের অভিযোগ ছিল, তাঁর মা কখনওই তাঁকে ভাল এবং সুস্বাদু খাবার রান্না করে খাওয়ান না। এই নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। রাগের মাথায় ধারালো অস্ত্র মায়ের ঘাড়ে বসিয়ে দেন যুবক।

Advertisement

ঘটনাস্থলেই মহিলার মৃত্যু হয়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারা দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুত্রকেও অচৈতন্য অবস্থায় ঘরে পাওয়া গিয়েছে। পুলিশ জানিয়েছে, যুবক অনেকগুলি ঘুমের ওষুধ খেয়ে নিয়েছিলেন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও অভিযুক্তকে গ্রেফতার করেনি পুলিশ। তাঁর বয়ান রেকর্ড করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন