Father Killed Son

দু’বছরের পুত্রকে খুন করে খাঁড়িতে ফেললেন বাবা! বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের?

বুধবার ভোরে কেমকার চকের কাছে মহিম-সিয়ন খাঁড়ি থেকে শিশুটির দেহ উদ্ধার করে শাহু নগর থানার পুলিশ। শিশুটির দেহ প্লাস্টিকের ব্যাগের ভিতর ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৬:৩৪
Share:

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রমাণ লোপাট করার জন্যই শিশুটির দেহ জলে ফেলে দিয়েছিলেন তিনি। ছবি: প্রতীকী

দু’বছরের শিশুকে খুন করে খাঁড়িতে ফেলে দেওয়ার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রমাণ লোপাট করার জন্যই শিশুটির দেহ জলে ফেলে দিয়েছিলেন তিনি। শেষ পর্যন্ত গ্রেফতার হয়েছেন ওই যুবক। মুম্বইয়ের ঘটনা।

Advertisement

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন যুবক। সেই মহিলা শর্ত দিয়েছিলেন, স্ত্রী এবং সন্তানকে ছেড়ে এলে তবেই তিনি যুবককে বিয়ে করবেন। অভিযোগ সে কারণেই শিশুটিকে খুন করেছেন তিনি।

বুধবার ভোরে কেমকার চকের কাছে মহিম-সিয়ন খাঁড়ি থেকে শিশুটির দেহ উদ্ধার করে শাহু নগর থানার পুলিশ। শিশুটির দেহ প্লাস্টিকের ব্যাগের ভিতর ছিল। তাঁর মাথা এবং ডান কবজি ইঁদুরে খেয়ে ফেলে। প্রাথমিক ভাবে তাই শিশুটিকে শনাক্ত করা যায়নি। যদিও তত ক্ষণে শিশুটির খোঁজে হন্যে হয়ে ঘুরছিলেন তার আত্মীয়স্বজন। তাঁরা থানায় অভিযোগ দায়ের করেন। এর পরেই পুলিশ তাদের ওই দেহ মেলার কথা জানায়। তাঁরা শিশুটির দেহ শনাক্ত করেন।

Advertisement

শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। তদন্তে জানা যায়, শিশুটির বাবা ধারাভি বস্তিতে থাকেন। সেখান থেকে তাঁকে গ্রেফতার করা হয়। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ধৃত ২২ বছরের যুবক দরজির কাজ করেন। সম্প্রতি বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। সেই মহিলার শর্তের ভিত্তিতে নিজের ছেলেকে খুন করেন। চকোলেট খাওয়ানোর নাম করে শিশুটিকে স্ত্রীর কাছ থেকে নিয়ে যান তিনি। তার পর গলা টিপে খুন করে তার দেহ খাঁড়িতে ফেলে দেন বলে অভিযোগ। যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন), ৩৬২ (অপহরণ) ধারায় মামলা দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন