Raining

Mumbai Rain: পাশ কাটিয়ে চলছে গাড়ি, মুম্বইয়ের জলবন্দি রাস্তায় শুয়ে যুবকের অন্য রকম বৃষ্টি-বিলাস

একের পর এক রাস্তায় কোমরসমান জল জমছে। ঘন ঘন থমকে যাচ্ছে গাড়ি। প্রবল যানজট। এমনই এক রাস্তায় দেখা গেল শুয়ে আছেন এক যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৩:৩১
Share:

এ ভাবেই মুম্বইয়ের বৃষ্টি উপভোগ করছেন যুবক। ছবি: সংগৃহীত।

ফি বছর বর্ষায় একই অবস্থা মুম্বইয়ের। গত কয়েক দিনের প্রবল বৃষ্টিতে জলবন্দি বহু এলাকা। বিধ্বস্ত স্বাভাবিক জীবন। তবু বর্ষার মজা তো নিতেই হবে। কিন্তু জলমগ্ন রাস্তায় এক যুবকের বর্ষা উপভোগের রকম সকম দেখে অবাক হলেন সবাই। মুহূর্তে ভাইরাল হল ভিডিয়ো। ‘এ যে মলাডে মলদ্বীপ!’ ওই ভিডিয়ো দেখে টিপ্পনী নেটাগরিকদের।

Advertisement

সোমবার থেকে প্রবল বৃষ্টি শুরু হয়েছে মুম্বইয়ে। একের পর এক রাস্তায় কোমরসমান জল জমছে। ঘন ঘন থমকে যাচ্ছে গাড়ি। প্রবল যানজট। এমনই এক রাস্তায় দেখা গেল শুয়ে আছেন এক যুবক। শুধু শুয়ে আছেন বললে ভুল হবে। তিনি যেন মনপ্রাণ দিয়ে বর্ষা উপভোগ করছেন। রাস্তায় জমে থাকা জলকে হাত দিয়ে তুলে ঠিক যেন ‘মাখছেন’! তাঁর পাশ কাটিয়ে চলে যাচ্ছে বাস-ট্যাক্সি-অটো। নোংরা জল লাগছে সর্বাঙ্গে। তবু সে সব পাত্তাই দিচ্ছেন না তিনি। বরং, তিনি মনের আনন্দে উপভোগ করছেন বৃষ্টি।

বিক্রান্ত জোশী নামে এক ফেসবুক ব্যবহারকারী এই ভিডিয়োটি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘মলাডকে মলদ্বীপ বানানোর জন্য বিএমসিকে (বৃহন্মুম্বই পুরসভা) ধন্যবাদ।’ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। তাতে নানা মজার মজার মন্তব্য করছেন নেটাগরিকরা।

Advertisement
আরও পড়ুন:
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন