Bizarre

শহরে থাকার জন্য ঘর না পেয়ে জেল ‘ভাড়া’ নিলেন যুবক!

মন্থন গুপ্ত নামে এক যুবক দাবি করেছেন, বেঙ্গালুরু শহরে একা থাকার মতো ছোট একটি ঘর খুঁজছিলেন তিনি। ঘর যেন একটু সাজানো গোছানো হয়, পরিষ্কার হয়, এমনটাই চেয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৭:০৫
Share:

ভাড়া নেওয়া সেই ঘরের ছবি দিয়েছেন মন্থন। ছবি: সংগৃহীত।

বাড়িভাড়ার জন্য হন্যে হয়ে ঘুরেও যখন কোথাও মেলেনি, তখন বাধ্য হয়ে জেলখানার একটি সেল ‘ভাড়া’ নিয়ে ফেললেন এক যুবক। অন্তত এমনই দাবি করেছেন তিনি। ঘটনা বেঙ্গালুরুর।

Advertisement

মন্থন গুপ্ত নামে এক যুবক দাবি করেছেন, বেঙ্গালুরু শহরে একা থাকার মতো ছোট একটি ঘর খুঁজছিলেন তিনি। ঘর যেন একটু সাজানো গোছানো হয়, পরিষ্কার হয়, এমনটাই চেয়েছিলেন। কিন্তু গোটা শহর চষে ফেললেও পছন্দমতো ঘর মেলেনি। একটু হতাশই হয়েছিলেন তিনি। পুরোপুরি হত্যোদম হওয়ার আগেই মাথা গোঁজার ঠাঁই মেলে তাঁর। না, কোনও ফ্ল্যাট বা বাড়ি নয়। থাকার জন্য তাঁর নতুন ঠিকানা হয় ‘জেলখানা’।

মন্থন টুইটারে জানিয়েছেন, ‘‘জেলের মতো ওই ঘরটি খুবই ছোট। কয়েদির থাকার জন্য যেমনটা হয় আর কী! ঘরের একটা দরজা, একটা জানলা। কোনও রকমে একটা খাট এবং একটি কাবার্ড এবং একটি টেবিল রাখা ঘরে। দরজা, তা-ও আবার কাঠের নয়। দরজা বলতে লোহার গরাদ।’’ নতুন ঘরের সেই ছবিও সমাজমাধ্যমে শেয়ার করেছেন মন্থন। ক্যাপশনে লিখেছেন, “অবশেষে একটি ঝকঝকে ঘর খুঁজে পেলাম বেঙ্গালুরুতে।” এর পর রসিকতার করেই বলেছেন, “আমার দুয়ারে ২৪ ঘণ্টা, সারা সপ্তাহ পাহারা থাকে। পুরোপুরি নিরাপত্তার মধ্যে রয়েছে রয়েছি আমি।”

Advertisement

তবে এই ঘটনা আদৌ সত্যি কি না তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন