Avatar 2

‘অবতার ২’ দেখতে দেখতেই সিনেমা হলের মধ্যে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু!

ঘটনাচক্রে, এমনই একটি ঘটনা ঘটেছিল ২০১০ সালে। ওই বছরে ‘অবতার ১’ মুক্তি পাওয়ার পর ছবিটি দেখতে গিয়েছিলেন তাইওয়ানের এক ব্যক্তি। সিনেমার মাঝপথে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১২:৫১
Share:

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘অবতার ২’। সেই ছবি দেখতে গিয়ে মৃত্যু অন্ধ্রপ্রদেশের এক ব্যক্তির। ছবি: সংগৃহীত।

প্রিয় দলের খেলা দেখার সময় উত্তেজনায় মৃত্যু হয়েছে ভক্তের। দেশে হোক বা বিদেশে, এমন ঘটনা বেশ কয়েক বার ঘটেছে। কিন্তু সিনেমা দেখার সময় মৃত্যু হয়েছে এমন ঘটনা খুব একটা শোনা যায়নি। তবে এ বার তেমনই একটি ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের কাকিনাড়া জেলায়।

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘অবতার ২’ ছবিটি। সেই ছবিটি দেখতে পেড্ডাপুরমের একটি হলে গিয়েছিলেন লক্ষ্মীরেড্ডি শ্রীনু। সঙ্গে ছিলেন তাঁর ভাই রাজুও। সিনেমার মাঝপথে আচমকাই হৃদ্‌রোগে আক্রান্ত হন লক্ষ্মী। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

ঘটনাচক্রে, এমনই একটি ঘটনা ঘটেছিল ২০১০ সালে। সংবাদ সংস্থা এএফপি জানিয়েছে, ওই বছরে ‘অবতার ১’ মুক্তি পাওয়ার পর ছবিটি দেখতে গিয়েছিলেন তাইওয়ানের এক ব্যক্তি। লক্ষ্মীর মতোই সিনেমার মাঝপথে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল তাঁর। চিকিৎসকরা পরে জানিয়েছিলেন, ওই ব্যক্তির উচ্চরক্তচাপের সমস্যা ছিল। সিনেমা দেখার সময় অতি উত্তেজনায় মৃত্যু হয়েছিল তাঁর।

Advertisement

তবে অন্ধ্রপ্রদেশের লক্ষ্মীর ক্ষেত্রে তেমন কোনও ঘটনা ঘটেছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। শুধু তাই-ই নয়, লক্ষ্মীর শারীরিক কোনও অসুস্থতা ছিল কি না, তা-ও জানার চেষ্টা চলছে।

নাচতে নাচতে মঞ্চে মৃত্যু হয়েছে, অভিনয় করার সময় মৃত্যু, বিয়েবাড়িতে নাচার সময় মৃত্যু— সম্প্রতি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে এমন বেশ কয়েকটি মৃত্যু ঘটনা প্রকাশ্যে এসেছে। এ বার সিনেমা দেখার মাঝে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু ঘটনা ঘটল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন