UP Crime News

মদ খেতে খেতে বন্ধুকে গুলি, খুনিকে পাল্টা পিটিয়ে খুন মৃতের পরিবারের, গ্রেফতার এক

উত্তরপ্রদেশের গ্রামে একসঙ্গে মদ খেতে খেতে খুনোখুনি। ‘বন্ধু’কে গুলি করে খুন করলেন যুবক। তার পর গ্রামবাসী এবং মৃতের পরিবারের সদস্যেরা তাঁকেও পিটিয়ে মেরে ফেলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৩:১৫
Share:

—প্রতীকী চিত্র।

মদ খেতে খেতে যুবককে লক্ষ্য করে গুলি চালিয়ে দিলেন ‘বন্ধু’। রাস্তার ধারে লুটিয়ে পড়লেন তিনি। সেই দৃশ্য দেখে ছুটে এলেন আশপাশের লোকজন এবং মৃতের পরিবারের সদস্যেরা। অভিযুক্তকে পিটিয়ে হত্যা করলেন তাঁরা।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের বুলন্দশহরের চিরৌরি রানি গ্রামের। বুধবার রাতে সেখানকার বাসিন্দা নেম সিংহ (৩৮) তাঁর ‘বন্ধু’ বিনোদ কুমারের (৪০) সঙ্গে মদ খাচ্ছিলেন। বিনোদ নয়ডার বাসিন্দা। মাঝেমাঝে গ্রামের বাড়িতে যেতেন। পুলিশ সূত্রে খবর, মদ খেতে খেতেই দুই ‘বন্ধু’ বচসায় জড়িয়ে পড়েন। সম্ভবত, টাকা নিয়ে ঝামেলা হয়েছিল তাঁদের মধ্যে। অভিযোগ, বচসা চলাকালীন পকেট থেকে পিস্তল বার করে সটান গুলি চালিয়ে দেন বিনোদ। গুলি খেয়ে লুটিয়ে পড়েন নেম সিংহ। এক বার নয়, তাঁর পেটে একাধিক গুলি করা হয়।

গুলির শব্দ শুনে এলাকায় লোক জড়ো হয়ে যায়। মৃতের পরিবারের সদস্যেরাও সেখানে পৌঁছন। গ্রামবাসীদের সঙ্গে মিলে বিনোদকে আটকানোর চেষ্টা করেন তাঁরা। কিন্তু অভিযোগ, তাঁদের লক্ষ্য করেও গুলি ছোড়েন বিনোদ। কোনও রকমে সেই গুলি এড়িয়ে তাঁর কাছে পৌঁছন গ্রামবাসীরা। বেধড়ক মারধর করা হয় তাঁকে। মার খেয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁরও।

Advertisement

খবর পেয়ে সেখানে পৌঁছয় পুলিশ। দু’টি খুনের মামলা রুজু করেছে তারা। নেম সিংহকে খুনের অভিযোগে মামলা রুজু করা হয়েছে বিনোদের বিরুদ্ধে। আবার, বিনোদকে খুনের অভিযোগেও একটি মামলা রুজু হয়েছে। সেই মামলার ভিত্তিতে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। গ্রামে জিজ্ঞাসাবাদ করে ঘটনার বিবরণ এবং বিস্তারিত তথ্য সংগ্রহ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন