Love Affair

বিয়ের প্রস্তাব ফেরানোয় নাবালিকাকে লক্ষ্য করে গুলি চালালেন যুবক!

অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার। শনিবার ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৮:১৫
Share:

অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নাবালিকাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মিরাটের মওয়ানা এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, শুক্রবার ১৭ বছরের এক নাবালিকাকে লক্ষ্য করে গুলি চালান এক যুবক। গুলিবিদ্ধ অবস্থায় ওই নাবালিকাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর বাঁ কাঁধে গুলি লেগেছে। অভিযুক্ত যুবক রাজন কুমার হস্তিনাপুরে একটি কলেজে মেকানিক্স নিয়ে পড়াশোনা করছেন। শনিবার তাঁকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, শুক্রবার বাসে করে মওয়ানা এলাকায় গ্রামের বাড়িতে যাচ্ছিল ওই নাবালিকা। সেই সময় মাঝপথে বাস থামিয়ে ওই নাবালিকাকে লক্ষ্য করে গুলি চালান যুবক। এর পরই চম্পট দেন তিনি। নাবালিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ওই যুবক। প্রস্তাব ফেরালে পরিণতি ভাল হবে না— নাবালিকাকে এই হুমকিও দিয়েছিলেন বলে অভিযোগ যুবকের বিরুদ্ধে।

Advertisement

মওয়ানার সার্কল অফিসার আশিস শর্মা জানিয়েছেন যে, নাবালিকার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ওই যুবকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন