Cobra

সাপের মুখে চুমু খেতে গিয়ে ছোবল খেলেন যুবক! ভয়ঙ্কর কাণ্ডের ভিডিয়ো প্রকাশ্যে

স্থানীয় সূত্রে খবর, শিমোগা জেলায় লোকালয়ে কোনও সাপ ঢুকলে অ্যালেক্স এবং রনি নামে দুই সাপ উদ্ধারকারীর ডাক পড়ে। সাপ উদ্ধারের পর সেগুলি জঙ্গলে ছেড়ে দিয়ে আসেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১২:০২
Share:

ভয়ানক সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

কথায় আছে, সাপের মুখে চুমু, ব্যাঙের মুখেও চুমু। এটি দ্ব্যর্থ ভাষায় ব্যবহৃত হলেও সাপের মুখে চুমু খাওয়া যে কতটা বিপজ্জনক তা হাড়ে হাড়ে টের পেলেন এক যুবক।

Advertisement

একটি গোখরো উদ্ধার করতে গিয়েছিলেন অ্যালেক্স নামে এক যুবক। জানা গিয়েছে, তিনি বরাবরই সাপ উদ্ধার করেন। কিন্তু এই কাজে ঝুঁকি তো সব সময় থাকেই। তা জানা সত্ত্বেও গোখরো উদ্ধার করার পর ক্যামেরার সামনেই সেই সাপের মাথায় চুমু খেতে গিয়েছিলেন অ্যালেক্স। সবে তিনি সাপের মাথায় মুখ ঠেকিয়েছিলেন, তখনই হাতের মুঠোটা একটু আলগা হয়ে যায়। সেই সুযোগে অ্যালেক্সের ঠোঁটে ছোবল বসিয়ে দেয় গোখরোটি।

ছোবল খাওয়ার পরই সেটিকে ছেড়ে দেন অ্যালেক্স। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে কর্নাটকের শিমোগা জেলার ভদ্রাবতীতে। সাপের ছোবল খাওয়ার পর অ্যালেক্সকে উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শিমোগা জেলায় লোকালয়ে কোনও সাপ ঢুকলে অ্যালেক্স এবং রনি নামে দুই সাপ উদ্ধারকারীর ডাক পড়ে। সাপ উদ্ধারের পর সেগুলি জঙ্গলে ছেড়ে দিয়ে আসেন তাঁরা। বুধবার ভদ্রবতীতে এক বিয়েবাড়িতে সাপ ঢুকে পড়েছিল। তখন ডাক পড়ে অ্যালেক্সদের। অ্যালেক্স গোখরো উদ্ধারের পর ক্যামেরার সামনে সেটির মাথায় চুমু খেতে গিয়েই বিপত্তি ঘটে। ছোবল খাওয়ার পরেও সেই গোখরোটিকে জঙ্গলে ছেড়ে দিয়ে আসেন অ্যালেক্স। তার পর তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁকে দু’দিন বাদে ছেড়েও দেওয়া হয়েছে হাসপাতাল থেকে। অ্যালেক্স এখন পুরোপুরি সুস্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন