Man Attempts to kill himself

প্রেমিকা প্রেমের প্রস্তাব ফেরাতেই আদালতের মধ্যে হাতের শিরা কাটলেন যুবক

ঘটনাটি কেরল হাই কোর্টের। আদালতের মধ্যে ছুরি দিয়ে হাতের শিরা কাটলেন এক যুবক। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১১:৪৫
Share:

—প্রতীকী চিত্র।

প্রেমিকার জন্য আদালতকক্ষে আত্মহত্যার চেষ্টা করলেন এক যুবক। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করেন প্রেমিকা। তার পরেই আদালতের মধ্যে ছুরি দিয়ে হাতের শিরা কাটলেন এক যুবক। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সোমবার এমন কাণ্ডই ঘটেছে কেরল হাই কোর্টে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ত্রিশূর জেলার বাসিন্দা বিষ্ণু এক মহিলার প্রেমে পড়েছিলেন। বিষ্ণু বিবাহিত। কিন্তু স্ত্রীর সঙ্গে তাঁর বনিবনা হয়নি বলে আলাদা থাকতেন। প্রায় এক মাস ধরে প্রেমিকার সঙ্গে থাকছিলেন বিষ্ণু। সম্প্রতি হাই কোর্টে ‘হেবিয়াস কর্পাস’ মামলা দায়ের করেন বিষ্ণুর প্রেমিকার বাবা। তাঁর অভিযোগ, তাঁর কন্যাকে আটকে রাখা হয়েছে। ‘হেবিয়াস কর্পাস’ মামলায় কাউকে বেআইনি ভাবে বন্দি করে রাখার অভিযোগ জানানো হলে, আদালতের তাঁকে এজলাসে হাজির করানোর নির্দেশ দেওয়ার কথা। আদালত এ ক্ষেত্রে খতিয়ে দেখে, ওই ব্যক্তিকে বেআইনি ভাবে আটক করে রাখা হয়েছে কি না।

সেই মামলায় সোমবার বিষ্ণুর প্রেমিকা জানান যে, তিনি তাঁর বাবা-মায়ের সঙ্গেই থাকতে চান। এ-ও জানান যে, বিষ্ণুর সঙ্গে তাঁর কোনও প্রেমের সম্পর্ক নেই। তাঁকে ভাইয়ের মতোই দেখেন। তিনি আরও জানান যে, বিষ্ণু আত্মহত্যার হুমকি দিতেন, তাই বাধ্য হয়ে তাঁর সঙ্গে থাকতেন। এ কথা শোনার পরেই আদালতের মধ্যে ছুরি বার করে হাতের শিরা কাটেন বিষ্ণু। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে পুলিশ। পরে তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন