Netflix

নেটফ্লিক্স ওয়েব সিরিজ ‘ব্যাড বয় বিলিয়নেয়ার্স’-এর বিরুদ্ধে মামলা মেহুল চোক্সীর

আগামী ২ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা এই সিরিজটির।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২০ ১৮:১২
Share:

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

‘ব্যাড বয় বিলিয়নেয়ার্স’, নেটফ্লিক্স-এর এই ডকুমেন্টারি সিরিজের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মামলা করলেন পিএনবি প্রতারণা মামলায় অভিযুক্ত মেহুল চোক্সী। আদালতের কাছে তিনি আর্জি জানিয়েছেন, সিরিজটি মুক্তির আগে তাঁকে যেন সেটার প্রিভিউ দেখানো হয়। আগামী ২ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা এই সিরিজটির।

Advertisement

এই সিরিজ নিয়ে কেন আপত্তি করছেন মেহুল? নেটফ্লিক্স সূত্রে খবর, যে ডক্যুসিরিজটি বানানো হয়েছে তার মূল বিষয়বস্তু লোভ, প্রতারণা, দুর্নীতি। বিজয় মাল্য, মেহুল চোক্সী এবং নীরব মোদীর মতো বিজনেস টাইকুনদের জীবনযাপন কেমন, তার উপর আলোকপাত করবে এই সিরিজ। এখানেই আপত্তি চোক্সীর।

বুধবার এই মামলার শুনানি চলাকালীন চোক্সীর আইনজীবী আদালতে বলেন, “সিরিজটি মুক্তির আগে এর প্রিভিউ দেখতে চাই।” চোক্সীর বিরুদ্ধে এখনও প্রতারণার মামলা চলছে। তাই তাঁর আইনজীবী আদালতের কাছে আশঙ্কা প্রকাশ করে বলেন, “এই ওয়েব সিরিজ সেই মামলার উপর প্রভাব ফেলতে পারে।” আদালত নেটফ্লিক্সের কাছে জবাব চেয়ে পাঠিয়েছে। আগামী ২৮ অগস্ট পরবর্তী শুনানি হবে। যদিও নেটফ্লিক্স আদালতকে আগেই জানিয়েছে, গোটা সিরিজে মাত্র ২ মিনিটের জন্য মেহুল চোক্সীর গল্প তুলে ধরা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: নিট,জেইই আটকাতে প্রয়োজনে সুপ্রিম কোর্টে আর্জি, মুখ্যমন্ত্রীদের সভায় মমতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন