Madhya Pradesh

বিয়ের দাবিতে হোর্ডিংয়ের মাথায় কন্যে, প্রেমিকের সাহায্যে স্বস্তি পুলিশের

সেই গোলমালের জেরে এক নাবালিকা রবিবার রাতে চড়ে বসে রাস্তায় থাকা ফ্লেক্স বোর্ডের উপরে।

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২০ ১৫:৪৩
Share:

হোর্ডিংয়ে বসে নাবালিকা। ছবি টুইটার থেকে নেওয়া।

যে ছেলেকে বিয়ে করতে চায় সে, তাকে পছন্দ নয় মায়ের। তা নিয়েই মায়ের সঙ্গে গোলমাল। আর সেই গোলমালের জেরে এক নাবালিকা রবিবার রাতে চড়ে বসে রাস্তায় থাকা ফ্লেক্স বোর্ডের উপরে। বহু কষ্টে তাকে নামিয়ে আনে পুলিশ। তবে পুলিশ নয়, প্রেমিকের অনুরোধেই জেদ কমে ওই নাবালিকার।

মধ্যপ্রদেশের ইনদওরের পরদেশিপুরা এলাকায় রয়েছে ভাণ্ডারি সেতু। সেই সেতুর উপরে ফ্লেক্স বোর্ডেই উঠেছিল ওই নাবালিকা। সোশ্যাল মিডিয়ায় সংবাদ সংস্থা এএনআই-এর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, হোর্ডিয়ের উপর বসে ফোন ঘাটছে সে।

স্বাভাবিকভাবেই ওই মেয়েটিকে ফ্লেক্সের উপরে দেখে ভি়ড় জমে যায় সেখানে। পুলিশও আসে। কিন্তু নেমে আসার জন্য সকলে তাকে বারবার বললেও রাজি হয়নি সে। উল্টে পুলিশকে বলে তার প্রেমিককে নিয়ে আসতে। প্রেমিক এসে অনুরোধ করার পর নেমে আসে মেয়েটি।

ঘটনা নিয়ে পরদেশিপুরা থানার অফিসার অশোক পতিদার বলেছেন, ‘‘মায়ের ইচ্ছার বিরুদ্ধে বিয়ে করতে চাওয়া এক নাবালিকা উঠেছিল হোর্ডিংয়ে। পরে প্রেমিকের অনুরোধে সে নেমে আসে।’’

Advertisement

আরও পড়ুন: গোপন ক্যামেরায় স্নানঘরের ছবি তুলে স্ত্রীকে ব্ল্যাকমেল স্বামীর

আরও পড়ুন: বিশ্বের কনিষ্ঠতম প্রোগ্রামার আমদাবাদের আরহাম, নাম উঠল গিনেসে

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন