Crime

বিয়েতে না, গুজরাতে কিশোরীকে ৩২ বার কুপিয়ে খুন যুবকের

গুজরাতের জেতলসর এলাকায় নাবালিকাকে খুন করার অপরাধে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ১৬:১৪
Share:

প্রতীকী ছবি

বিয়ের প্রস্তাব নাকচ করেছিল। সে জন্য ১৬ বছরের এক নাবালিকা কিশোরীকে কুপিয়ে খুন করল ২৩ বছরের এক যুবক। সম্প্রতি ঘটনাটি ঘটেছে গুজরাতের জেতলসর এলাকায়। নাবালিকাকে খুন করার অপরাধে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, তাঁর নাম জয়েশ সরভাইয়া।

Advertisement

নাবালিকা খুনের এই ঘটনাটি ঘটেছে ১৭ মার্চ। সে দিন নিজের বাড়িতে ভাইয়ের সঙ্গে ছিল ওই কিশোরী। সে সময় এসে বাড়ি থেকে নাবালিকা টেনে বের করে নিয়ে যায় জয়েস এবং বিয়ের প্রস্তাব দেয়। তা খারিজ করতেই ধারালো ছুরি দিয়ে ৩২ বার আঘাত করে সে। দিদিকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে তার ভাইও।

এর পরই উত্তেজনা ছড়ায় এলাকায়। তা রাজনৈতিক তরজাও শুরু হয়েছে। মৃতার বাবা দোষীদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। কংগ্রেস নেতা হার্দিক পটেল এবং এনসিপি নেতা রেশনা পটেলও নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করেন। সে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তোলেন তাঁরা। বিজেপি-র সে রাজ্যের সভাপতি সিআর পাটিল গিয়েছিলেন নাবালিকার পরিবারের লোকের সঙ্গে দেখা করতে। দোষীকে শাস্তি দেওয়ার ব্যাপারে সরকার সচেষ্ট বলে জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন