Dog Beaten

কুকুরকে লোহার রড দিয়ে আঘাত, বাধা দেওয়ায় নিরাপত্তারক্ষীকে বেধড়ক মার এক দল যুবকের

নিরাপত্তারক্ষীর চিৎকার শুনে কারখানা থেকে তাঁর সহকর্মীরা বেরিয়ে আসেন। তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৭:৫২
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

কুকুরকে লোহার রড দিয়ে মারছিলেন চার যুবক। তাঁদের বাধা দিতে গিয়ে আক্রান্ত হলেন এক কারখানার নিরাপত্তারক্ষী। বুধবার ভোরে ঘটনাটি ঘটেছে নভি মুম্বইয়ে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কারখানার সামনে সব সময় থাকে ওই কুকুরটি। সেটির দেখাশোনা করেন কারখানারই এক নিরাপত্তারক্ষী। বুধবার ভোর ৫টা নাগাদ চার যুবক কারখানার সামনে দিয়ে যাচ্ছিলেন। তাঁদের দেখে কুকুরটি ডেকে ওঠে। প্রাণীটি ডেকে উঠতেই যুবকেরা তেড়ে যান।

অভিযোগ, এর পরই কুকুরটিকে লোহার রড দিয়ে মারতে শুরু করেন তাঁরা। কুকুরের চিৎকার শুনে কারখানার ভিতর থেকে বেরিয়ে আসেন নিরাপত্তারক্ষী। তিনি তখন দেখেন চার যুবক তাঁর পোষ্যটিকে মারছেন। তিনি হামলাকারীদের বাধা দেওয়ার চেষ্টা করেন। তখন ওই যুবকরা নিরাপত্তারক্ষীর দিকে তেড়ে যান। তাঁকে মারধর করেন। পালিয়ে যাওয়ার আগে আবার কুকুরটিকে পাথর দিয়ে মারার চেষ্টা করলে সেই পাথর ছিটকে গিয়ে নিরাপত্তারক্ষীর মাথায় লাগে। তৎক্ষণাৎ তাঁর মাথা ফেটে যায়।

Advertisement

নিরাপত্তারক্ষীর চিৎকার শুনে কারখানা থেকে তাঁর সহকর্মীরা বেরিয়ে আসেন। তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। এই ঘটনায় কুকুরটিও আহত হয়। সেটিকেও চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। নিরাপত্তারক্ষীর অভিযোগের ভিত্তিতে চার অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। কারখানার সামনের সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখে হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন