Monkey

রাস্তা পার করার সময় চলন্ত বাইকের সামনের চাকায় আটকে গেল হনুমান!

জানা গিয়েছে, রাস্তা পারাপার করছিল হনুমানের একটি দল। দলের বাকি সদস্যরা রাস্তা পেরিয়ে গেলেও, তাদের মধ্যেই একটি হনুমান চলন্ত বাইকের সামনে পড়ে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৭:০১
Share:

বাইকের চাকায় আটকে হনুমান। ছবি: ইউটিউব।

বাইকের সামনের চাকায় প্রায় দলা পাকিয়ে আটকে রয়েছে একটি হনুমান। সেটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন এক দল লোক। এমনই একটি ভয়ঙ্কর দৃশ্য প্রকাশ্যে আসায় শিউরে উঠেছেন অনেকেই। দাবি করা হচ্ছে, ঘটনাটি উত্তরপ্রদেশের বরাবাঁকি জেলার।

Advertisement

জানা গিয়েছে, রাস্তা পারাপার করছিল হনুমানের একটি দল। দলের বাকি সদস্যরা রাস্তা পেরিয়ে গেলেও, তাদের মধ্যেই একটি হনুমান চলন্ত বাইকের সামনে পড়ে যায়। আচমকা সামনে হনুমান এসে পড়ায় বাইকচালকও থতমত খেয়ে গিয়েছিলেন। তিনি হনুমানটিকে আপ্রাণ বাঁচানোর চেষ্টা করেছিলেন, কিন্তু পারেননি। হনুমানটি বাইকের সামনের চাকায় ধাক্কা খেয়ে আটকে যায়।

বাইকের চাকায় আটকে গিয়ে যন্ত্রণায় ছটফট করতে থাকে হনুমানটি। এমন একটি দৃশ্য দেখে হনুমানটিকে বাঁচাতে স্থানীয়রা ছুটে আসেন। প্রথমে টানাটানি করে হনুমানটিকে চাকা থেকে বার করা চেষ্টা করা হয়। কিন্তু তাতে খুব একটা লাভ হয়নি। শেষে বাইকের চাকা খুলে ফেলা হয়। দীর্ঘ ক্ষণের চেষ্টায় হনুমানটিকে মুক্ত করা হয়। তবে হনুমানটি খুব বেশি আহত হয়নি বলে দাবি স্থানীয়দের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন