Mukesh Ambani

Mukesh Ambani: মুকেশ অম্বানীর পরিবারকে হুমকি দিয়ে আট বার ফোন! আটক করা হল এক জনকে

মুকেশ অম্বানীর পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ। আট বার ফোন করে হুমকি দেওয়া হয়।এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১২:৪০
Share:

মুকেশ অম্বানীর পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ। ফাইল চিত্র।

রিলায়্যান্স কর্ণধার মুকেশ অম্বানীর পরিবারকে প্রাণনাশের হুমকি! আট বার ফোন করে এই হুমকি দেওয়া হয় বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নেমে আফজল নামে এক যুবককে আটক করেছে মুম্বই পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, মুম্বইয়ের রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে আট বার হুমকি ফোন আসে। ফোনে মুকেশ ও তাঁর পরিবারকে ফোনে হুমকি দেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি।

Advertisement

এই ঘটনায় ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করেছে রিলায়্যান্স হাসপাতাল। অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, হুমকি দিতে আট বার ফোন করা হয়। মুম্বই পুলিশের এক শীর্ষ কর্তা বলেছেন, ‘‘আমরা অভিযোগ পেয়েছি। খতিয়ে দেখা হচ্ছে। হাসপাতালের নম্বরে ফোন করা হয়। তদন্ত চলছে।’’

মিড ডে’কে হাসপাতালের সিইও চিকিৎসক তারাং গিয়ানচান্দানি বলেছেন, ‘‘এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি আট বার ফোন করে মুকেশ অম্বানীকে প্রাণনাশের হুমকি দেন। মুম্বই পুলিশে আমরা অভিযোগ দায়ের করেছি।’’ সোমবার স্ত্রী ও পৌত্রের সঙ্গে স্বাধীনতা দিবস উদ্‌‌যাপন করতে দেখা গিয়েছে মুকেশকে।

গত বছর ফেব্রুয়ারিতে মুম্বইয়ে অম্বানীর বাড়ি ‘অ্যান্টিলা’র সামনে গাড়িতে বিস্ফোরক উদ্ধার ঘিরে বোমাতঙ্ক ছড়িয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছিল, গাড়ির ভিতর থেকে ২০টি বিস্ফোরক পদার্থ ‘জিলেটিন’ পাওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন