Mukesh Ambani

মেয়ের বিয়ের আয়োজন নিয়ে টুইটারে ট্রোলড অম্বানী

অম্বানীর মেয়ের এই বিয়ের এই বিপুল আয়োজন সাধারণ মানুষের পক্ষে কল্পনা করাও সম্ভব নয়। স্বাভাবিক ভাবেই অসাধারণ এই বিয়ে নিয়ে টুইটার দুনিয়ায় শুরু হয়েছে আলোচনা ও মজা করা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৮ ২০:৪৪
Share:

প্রিয়ঙ্কা চোপড়ার বিয়েতে অম্বানী পরিবার। ছবি পিটিআইয়ের সৌজন্যে।

বৈবাহিক সম্পর্কের মধ্যে দিয়ে দুই শিল্পপতি পরিবারে মধ্যে বন্ধুত্ব আত্মীয়তায় পরিণত হয়েছে। তাই সে বিয়ে যে একটু বিশেষ হবে সেটাই তো স্বাভাবিক। কিন্তু সেই বিয়ে যখন শিল্পপতি মুকেশ অম্বানীর মেয়ের তখন তা নিয়ে উন্মাদনা বা সমালোচনা সব কিছুই বিশেষ মাত্রায় হবে তা তো অবধারিত।

Advertisement

অম্বানী কন্যা ঈশা ও আনন্দ পিরামলের বিয়ের আসর বসবে ১২ ডিসেম্বর। কিন্তু উদয়পুরে প্রাক-বিবাহ উত্সব থেকেই বসতে শুরু করেছে চাঁদের হাট। আমেরিকার পরাজিত রাষ্ট্রপতি পদপ্রার্থী থেকে দেশের ক্রীড়া, সিনেমা, রাজনৈতিক জগতের আলোকময়ব্যক্তিত্ব। কে নেই সেই বিয়েতে!

অম্বানীর মেয়ের এই বিয়ের এই বিপুল আয়োজন সাধারণ মানুষের পক্ষে কল্পনা করাও সম্ভব নয়। স্বাভাবিক ভাবেই অসাধারণ এই বিয়ে নিয়ে টুইটার দুনিয়ায় শুরু হয়েছে আলোচনা ও মজা করা। তাই ‘অম্বানী ওয়েডিং’ ও ‘ঈশা অম্বানী সঙ্গীত’ হ্যাশট্যাগের টুইটে উপছে পড়ছে সোশ্যাল মিডিয়া।

Advertisement

আরও পড়ুন: একসঙ্গে কাজ করবে ‘কংগ্রেস ও বিজেপি’!

দেখে নিন অম্বানীর মেয়ের বিয়ে নিয়ে করা মজার কিছু টুইট-

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন