National News

উন্নাও ধর্ষণ মামলার গুরুত্বপূর্ণ সাক্ষীর রহস্যমৃত্যু

মঙ্গলবার শুনানি ছিল দিল্লির তিসহাজারি আদালতে। তার আগের দিনই রহস্যজনক ভাবে মারা গেলেন ওই মামলার গুরুত্বপূর্ণ সাক্ষী চিকিৎসক প্রশান্ত উপাধ্যায়।

Advertisement

সংবাদ সংস্থা

উন্নাও শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২০ ০৩:৩৯
Share:

প্রতীকী ছবি।

উন্নাও কাণ্ডে ফের নয়া রহস্য। ধর্ষণ মামলায় যাবজ্জীবন জেল হয়েছে কুলদীপ সেঙ্গারের। কিন্তু নির্যাতিতার বাবার হেফাজতে থাকাকালীন রহস্যমৃত্যুর কিনারা হয়নি। আজ, মঙ্গলবার শুনানি ছিল দিল্লির তিসহাজারি আদালতে। তার আগের দিনই রহস্যজনক ভাবে মারা গেলেন ওই মামলার গুরুত্বপূর্ণ সাক্ষী চিকিৎসক প্রশান্ত উপাধ্যায়।

Advertisement

২০১৮-র এপ্রিলে ধর্ষিতার বাবাকে পুলিশি হেফাজতে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। জেলা হাসপাতালে প্রশান্ত প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়ার কয়েক ঘণ্টা পরেই মারা যান ধর্ষিতার বাবা। এই ‘খুনের’ তদন্তে প্রশান্তকে সন্দেহভাজনের তালিকায় রেখেছিল সিবিআই। সেই সময়ে তাঁকে সাসপেন্ডও করা হয়। মৃত ডাক্তারের পরিবার সূত্রের খবর, সোমবার সকালে তাঁর শ্বাসকষ্ট হচ্ছে বলে জানিয়েছিলেন প্রশান্ত। পরে মৃত অবস্থায় তাঁকে হাসপাতালে আনা হয় বলে খবর। প্রশান্তের দেহ ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন