National news

নিয়ন্ত্রণ রেখার ও পারে ১০০ পাক জঙ্গি! হামলার অপেক্ষায়

শুধু সীমান্ত পেরনোর অপেক্ষা। তার পরেই বড়সড় হামলা। আর সেই উদ্দেশ্যে প্রায় ১০০ জঙ্গি নিয়ন্ত্রণ রেখার ঠিক ও পারেই অপেক্ষা করছে। মন্ত্রিসভার নিরাপত্তা বিষয়ক কমিটির বৈঠকে এমনটাই জানিয়েছেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৬ ১৫:১২
Share:

সীমান্তে কড়া প্রহরায় সেনা। ছবি: পিটিআই।

শুধু সীমান্ত পেরনোর অপেক্ষা। তার পরেই বড়সড় হামলা। আর সেই উদ্দেশ্যে প্রায় ১০০ জঙ্গি নিয়ন্ত্রণ রেখার ঠিক ও পারেই অপেক্ষা করছে। মন্ত্রিসভার নিরাপত্তা বিষয়ক কমিটির বৈঠকে এমনটাই জানিয়েছেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। এমনকী, ভারতে ‘সার্জিক্যাল স্ট্রাইক’-এর প্রস্তুতি নিয়ে প্রচুর পাক সেনাও মোতায়েন করা হয়েছে। তিনি জানান, গোটা পরিস্থিতির উপর সেনার কড়া নজর রয়েছে।

Advertisement

বুধবার সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে মন্ত্রিসভার নিরাপত্তা বিষয়ক কমিটি বৈঠকে বসে। উরি হামলার পরে এই নিয়ে দ্বিতীয় বার। সেখানে প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীকে ডোভাল জানান, বিভিন্ন গোয়েন্দা সংস্থা সূত্রে খবর বড়সড় হামলার ছক কষে নিয়ন্ত্রণ রেখার ও-পারে শতাধিক জঙ্গি সীমান্ত পেরনোর অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন: সার্জিক্যাল স্ট্রাইক-এর প্রমাণ কোথায়? শুরু বিরোধী রাজনীতি

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন