SBI YONO

SBI Digital Banking: তিন ঘণ্টার জন্য মিলবে না ইয়োনো, নেট ব্যাঙ্কিং পরিষেবা, জানাল স্টেট ব্যাঙ্ক

স্টেট ব্যাঙ্ক কর্তৃপক্ষ জানিয়েছেন, ওই সময়ের মধ্যে নেট ব্যাঙ্কিং, ইয়োনো, ইয়োনো লাইট, ইয়োনো বিজনেস, আইএমপিএস, ইউপিআই পরিষেবা বন্ধ থাকবে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:৫৮
Share:

প্রতীকী ছবি।

শনি এবং রবিবারের মধ্যে তিন ঘণ্টার জন্য বন্ধ থাকবে ইয়োনো এবং নেট ব্যাঙ্কিং পরিষেবা। গ্রাহকরা যাতে অসুবিধার মুখে না পড়েন, তাই আগেভাগেই বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দিল স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই)।

Advertisement

এসবিআই বলেছে, ‘শনিবার রাত ১০.৩৫ মিনিটে মেরামতির কাজ শুরু হবে, চলবে রাত ১.৩৫ পর্যন্ত। ফলে এই তিন ঘণ্টার জন্য ইন্টারনেট ব্যাঙ্কিং, ইয়োনো, ইয়োনো লাইট, ইয়োনো বিজনেস, আইএমপিএস, ইউপিআই পরিষেবা বন্ধ থাকবে। গ্রাহকদের অসুবিধার জন্য আমরা দুঃখিত।’

এই প্রথম নয়, এর আগেও মেরামতির কাজের জন্য এসবিআইয়ের ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা স্তব্ধ হয়ে যাওয়ার অসুবিধার মুখে পড়তে হয়েছিল গ্রাহকদের। জুলাই এবং অগস্টেও একই কারণে ডিজিটাল ব্যাঙ্কিং বন্ধ রখেছিল এসবিআই।

Advertisement

এখন বেশিরভাগ আর্থিক লেনদেন হয় ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে। এসবিআইয়ের ইয়োনো অ্যাপ এবং ইউপিআই পরিষেবা ব্যবহার করেন ২৫ কোটি গ্রাহক। ফলে তাঁদের অসুবিধার মুখে পড়তে হতে পারে ওই তিন ঘণ্টার জন্য। তাই আগেভাগেই বিজ্ঞপ্তি জারি করে এ বিষয়ে গ্রাহকদের সহযোগিতাও চেয়েছেন এসবিআই কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন