new delhi

ত্রিকোণ প্রেমের জের! পার্কে ডেকে কুপিয়ে খুন করা হল ১৫ বছরের কিশোরকে

পুলিশের অনুমান, সম্প্রতি এক ত্রিকোণ প্রেমে জড়িয়ে পড়েছিল নিহত শাহিদ। সেই নিয়েই তার অন্য এক কিশোরের সঙ্গে ঝামেলার সূত্রপাত হয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১২:১৪
Share:

বৃহস্পতিবার রাত ৮টার দিকে খায়ালা এলাকার একটি পার্কে ঘটনাটি ঘটে। প্রতীকী ছবি।

ত্রিকোণ প্রেমের জের। বার বার ছুরির কোপ মেরে খুন করা হল ১৫ বছর বয়সি এক কিশোরকে। দিল্লির খায়ালা এলাকার ঘটনা। বৃহস্পতিবার রাত ৮টার দিকে খায়ালা এলাকার একটি পার্কে ঘটনাটি ঘটে। একটি ধারালো অস্ত্র দিয়ে একাধিক বার ছুরির আঘাত করার পর ওই কিশোরের মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। নিহত কিশোরের নাম শাহিদ।

Advertisement

পুলিশের অনুমান, সম্প্রতি এক ত্রিকোণ প্রেমে জড়িয়ে পড়েছিল নিহত শাহিদ। সেই নিয়েই তার অন্য এক কিশোরের সঙ্গে ঝামেলার সূত্রপাত হয়। আর সেই ত্রিকোণ প্রেমের জেরেই তাকে খুন হতে হয় বলে পুলিশ জানিয়েছে। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার শাহিদকে খুন করার উদ্দেশ্যে ওই পার্কে ডেকে পাঠায় অভিযুক্ত। অভিযোগ, ওই পার্কে পৌঁছানোর কিছু ক্ষণ পরে একটি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় শাহিদকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

অভিযুক্তদের গ্রেফতার করতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। বেশ কয়েক জন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও পুলিশ সূত্রে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন