Indonesia

ফোটোশুটের সময় উল্টে গেল ওয়াটার বাইক! বিদেশে মধুচন্দ্রিমায় গিয়ে মৃত্যু চিকিৎসক দম্পতির

চেন্নাই থেকে এক চিকিৎসক দম্পতি মধুচন্দ্রিমা উপলক্ষে ইন্দোনেশিয়ার বালিতে গিয়েছিলেন। সেখানে সমুদ্রে ফোটোশুটের সময় দুর্ঘটনার কবলে পড়েন তাঁরা। ডুবে মৃত্যু হয়েছে দু’জনেরই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

চেন্নাই শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১২:১৪
Share:

সমুদ্রে ফটোশুট করতে গিয়ে মৃত্যু দম্পতির। ফাইল চিত্র।

সদ্য চার হাত এক হয়েছিল। তার পর বিদেশে মধুচন্দ্রিমা গিয়েছিলেন চিকিৎসক দম্পতি। কিন্তু সেখান থেকে আর ঘরে ফেরা হল না। সমুদ্রে ওয়াটার বাইক উল্টে ডুবে মৃত্যু হল দু’জনেরই।

Advertisement

চেন্নাইয়ের বাসিন্দা লোকেশ্বরণ এবং বিবুষ্ণিয়া। ১ জুন তাঁদের বিয়ে হয়েছিল। তাঁরা দু’জনেই পেশায় চিকিৎসক। বিয়ের পর মধুচন্দ্রিমা উপলক্ষে ইন্দোনেশিয়ার বালিতে গিয়েছিলেন সদ্যবিবাহিত এই দম্পতি। পুলিশ সূত্রে খবর, বালির সমুদ্রে ফোটোশুটের সময় দুর্ঘটনায় তাঁদের মৃত্যু হয়েছে।

প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, দম্পতি সমুদ্রে ওয়াটার বাইকে চড়ছিলেন। সেই অবস্থাতেই চলছিল ফটোশুট। আচমকা সেই ওয়াটার বাইকটি হোঁচট খেয়ে লাফিয়ে ওঠে। দু’জনকে নিয়ে সমুদ্রের গভীরে চলে যায়। তার পর জলে উল্টে যায় ওয়াটার বাইক। স্বামী, স্ত্রী দু’জনেই সমুদ্রের জলে তলিয়ে যান।

Advertisement

চেন্নাইয়ের চিকিৎসক দম্পতি লোকেশ্বরণ এবং বিবুষ্ণিয়া। ছবি: সংগৃহীত।

শুক্রবার যুবকের দেহ উদ্ধার করা হয়েছিল। কিন্তু তরুণীর দেহ পাওয়া যায় শনিবার। দুর্ঘটনার খবর পেয়ে বালিতে পৌঁছন দম্পতির পরিবারের সদস্যেরা। তাঁদের দেহ চেন্নাইতে নিয়ে আসার প্রক্রিয়া শুরু হয়েছে। কিন্তু বালি থেকে সরাসরি চেন্নাইয়ের কোনও বিমান নেই। সেই কারণে দেহ দু’টি মালয়েশিয়া হয়ে চেন্নাইতে এসে পৌঁছবে। মৃতদেহ পরিবহণের বিষয়ে তামিলনাড়ু প্রশাসন এবং ইন্দোনেশিয়ার ভারতীয় দূতাবাসের সাহায্য চাওয়া হয়েছে।

এই দুর্ঘটনার নেপথ্যে কারও গাফিলতি আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। দুর্ঘটনার আসল কারণ জানা যাবে বিস্তারিত তদন্তের পরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন