প্রেমে ব্যর্থ হয়ে মাত্রাতিরিক্ত অজ্ঞান হওয়ার ওষুধ নিয়ে মৃত্যু নার্সের! রেখে গেলেন চিঠি

হাসপাতালের এক কর্মীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু প্রেমিক আর সম্পর্কে থাকতে চাননি। এমনকি, তাঁর থেকে দূরে চলে যাওয়ার জন্য একটি হাসপাতালে কাজ নিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০২
Share:

—প্রতীকী চিত্র।

মাত্রাতিরিক্ত অজ্ঞান হওয়ার ওষুধ নিয়ে মৃত্যু হল এক নার্সের। পুলিশ জানাচ্ছে, আত্মহত্যা করেছেন ২৭ বছর বয়সি ওই নার্স। উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও। মধ্যপ্রদেশের ইনদওরের ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম পূজা গঞ্জান। দু’দিন আগে নিজের বাড়িতে অতিরিক্ত অ্যানাস্থেসিয়া নিয়ে ঘুমিয়ে পড়েন। পরে মৃত্যু হয় তাঁর। রবিবার প্রকাশ্যে আসে এই ঘটনা। সংবাদমাধ্যমকে পুলিশ জানিয়েছে প্রণয়ঘটিত সম্পর্কে জটিলতার কারণে আত্মহত্যা করেছেন পূজা। ময়নাতদন্তের পর পুলিশ এ-ও জানায়, মৃতার ঘর থেকে একটি দীর্ঘ সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে তিনি লিখেছেন হাসপাতালের এক কর্মীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু প্রেমিক আর সম্পর্কে থাকতে চাননি। এমনকি, তাঁর থেকে দূরে চলে যাওয়ার জন্য অন্য একটি হাসপাতালে কাজ নিয়েছেন এবং অন্য এক মহিলাকে বিয়ে করেছেন।

পুলিশের দাবি, এর ফলে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন পূজা। সিদ্ধান্ত নেন আত্মহত্যা করবেন। হাসপাতাল থেকে সবার নজর এড়িয়ে অ্যানাস্থেসিয়ার ওষুধ জোগাড় করেন ওই নার্স। এর পর ঘুমোনোর আগে মাত্রাতিরিক্ত অ্যানাস্থেসিয়া নেন তিনি। এর ফলেই মৃত্যু হয়েছে তাঁর। সংবাদমাধ্যম সূত্রে খবর, ময়নাতদন্তের পর নার্সের দেহ তুলে দেওয়া হয়েছে তাঁর পরিবারের হাতে।

Advertisement

অন্য দিকে, ওই সুইসাইড নোটের সূত্র ধরে নার্সের প্রেমিককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। কিন্তু তিনি দাবি করেন যে নার্সের সঙ্গে তিনি সম্পর্কেই ছিলেন। তিনি জানিয়েছেন, তাঁর অন্যত্র বিয়ে ঠিক করেছে পরিবার। তিনি তাঁকেই বিয়ে করবেন।

প্রেমিকের বিয়ের পরই আত্মহত্যা করেন ওই নার্স। এই ঘটনায় একটি মামলা রুজু করেছে পুলিশ। চলছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন