অটোর মধ্যে ১৯ বছরের ছাত্রীকে গণধর্ষণ করল বন্ধুরাই!

১৯ বছরের এক নার্সিংয়ের ছাত্রীকে অটোতে তুলে গণধর্ষণ করল তাঁরই দুই পরিচিত। অভিযুক্তদের মধ্যে একজন তরুণীর বন্ধু। পুলিশকে নির্যাতিতা জানান, মঙ্গলবার রাতে বাড়ি ফেরার পথে তাঁকে জোরজবরদস্তি অটোতে তোলে সাইজু নামে ওই বন্ধু।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ মে ২০১৬ ১১:৫১
Share:

বৃহস্পতিবারের পর মঙ্গলবার। কেরলে ফের ধর্ষণের শিকার হলেন এক তরুণী।

Advertisement

১৯ বছরের এক নার্সিংয়ের ছাত্রীকে অটোতে তুলে গণধর্ষণ করল তাঁরই দুই পরিচিত। অভিযুক্তদের মধ্যে একজন তরুণীর বন্ধু। পুলিশকে নির্যাতিতা জানান, মঙ্গলবার রাতে বাড়ি ফেরার পথে তাঁকে জোরজবরদস্তি অটোতে তোলে সাইজু নামে ওই বন্ধু। অটোটি সাইজুরই। অটোতে ২৫ বছরের সুজিথ নামে আরও এক যুবক ছিল। মুখ চেপে ধরে গণধর্ষণ করা হয় তাঁকে।

এই ঘটনার দিন পাঁচেক আগেই কেরলের পেরুম্বাভুরে ৩০ বছরের এক দলিত তরুণীকে নৃশংসভাবে ধর্ষণ করে খুনের ঘটনা ঘটে। ধারালো অস্ত্র দিয়ে তাঁর অন্ত্র বাইরে বের করে আনা হয়েছিল অনেকটা নির্ভয়ার মতো। সেই ঘটনার রেশ এখনও কাটেনি। ধর্ষণ এবং খুনে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে দু’জনকে। বিধানসভা নির্বাচনের আগে এরই মধ্যে ফের ধর্ষণের ঘটনায় বিপাকে পড়েছে কেরল সরকার।

Advertisement

আরও পড়ুন
আর এক নির্ভয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন