Odisha

স্বামীর সহকর্মীর যোগসাজশে গণধর্ষিতা ওড়িশার মহিলা

স্বামীর সহকর্মী ও অন্য দু’জন অপরিচিত ব্যক্তি গণধর্ষণ করল ২৬ বছরের এক মহিলাকে।

Advertisement

সংবাদ সংস্থা

ভুবনেশ্বর শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৯ ১৭:১৬
Share:

স্বামীর সহকর্মীর যোগসাজশে গণধর্ষিতা ওড়িশার মহিলা। গ্রাফিক- তিয়াসা দাস।

স্বামীর সহকর্মী ও অন্য দু’জন অপরিচিত ব্যক্তি গণধর্ষণ করল ২৬ বছরের এক মহিলাকে। গত ১২ ডিসেম্বর এই ঘটনা ঘটেছে ওড়িশার কালাহান্ডি জেলার একটি গ্রামে। এই ঘটনার সঙ্গে যুক্ত তিন অভিযুক্তকে গ্রেফতারের কথা রবিবার জানিয়েছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, ওই মহিলা স্বামী কাজ করেন গোয়াতে। স্বামীর সহকর্মী তাঁদের গ্রামের বাড়ি গিয়েছিলেন গত ১১ ডিসেম্বর। মহিলার স্বামীর পাঠানো কিছু জিনিস দেওয়ার জন্যই এসেছিলেন তিনি। মহিলার শ্বশুরবাড়ির লোকেদের অনুরোধে জিনিস দিতে এসে সেখানে থেকে যান তিনি।

১২ ডিসেম্বর এটিএমে যাওয়ার জন্য বার হন ওই মহিলা। তখন তাঁকে পৌঁছে দেওয়ার কথা বলেন স্বামীর সহকর্মী। সেই মতো ওই মহিলা স্বামীর সহকর্মীর মোটরবাইকে চড়েন। কিন্তু মাঝপথে নির্জন জায়গায় বাইক থামিয়ে দেন তিনি। ডাকেন দুই ব্যক্তিকে। তার পর অপহরণ করে ওই মহিলাকে গণধর্ষণ করেন তাঁরা। সব শেষে গোটা ঘটনা চেপে যাওয়ার জন্য নির্যাতিতাকে হুমকিও দেন ওই অভিযুক্তরা।

Advertisement

এর পর ভবানিপটনা সদর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। সেই অভিযোগের ভিত্তিতেই গত শনিবার তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের কাছে পাওয়া একটি মোটর বাইক, একটি স্কুটার ও ওই মহিলার এটিএম কার্ড বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন