Police Encounter

খুনের মামলায় জামিনে মুক্তি পেয়েই পুলিশের ‘এনকাউন্টারে’ খতম উত্তরপ্রদেশের গ্যাংস্টার

এসটিএফ সূত্রে খবর, নয়ডা, গাজিয়াবাদ এবং দিল্লি-এনসিআরে দৌরাত্ম্য ছিল দুজানা এবং তাঁর গ্যাংয়ের। দুজানার বিরুদ্ধে ৬০টি ফৌজদারি মামলা রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৭:৩৭
Share:

মিরাটের একটি গ্রামে আত্মগোপন করে ছিলেন গ্যাংস্টার অনিল দুজানা। পুলিশকে দেখেই গুলি চালাতে থাকেন বলে অভিযোগ। প্রতীকী ছবি।

পুলিশের ‘এনকাউন্টারে’ মৃত্যু হল উত্তরপ্রদেশের কুখ্যাত গ্যাংস্টার অনিল দুজানার। বৃহস্পতিবার মিরাটে পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের (এসটিএফ) সঙ্গে গুলির সংঘর্ষ হয়, তখনই পুলিশের গুলিতে দুজানার মৃত্যু হয়।

Advertisement

এসটিএফ সূত্রে খবর, নয়ডা, গাজিয়াবাদ এবং দিল্লি-এনসিআরে দৌরাত্ম্য ছিল দুজানা এবং তাঁর গ্যাংয়ের। দুজানার বিরুদ্ধে ৬০টি ফৌজদারি মামলা রয়েছে। এক সপ্তাহ আগেই একটি খুনের মামলায় জেল থেকে জামিন পেয়েছিলেন এই গ্যাংস্টার। পুলিশ সূত্রে খবর, জেল থেকে জামিন পাওয়ার পরই ওই মামলার এক সাক্ষীকে শাসানোর অভিযোগ ওঠে। শুধু তাই নয়, ওই সাক্ষীকে খুন করার পরিকল্পনাও করেন বলে অভিযোগ।

ফের ধমকানো, চমকানো এবং জোরজুলুম শুরু করায় দুজানার বিরুদ্ধে অভিযোগ জমা পড়ে পুলিশের কাছে। এর পরই দুজানাকে গ্রেফতারের প্রস্তুতি নেয় এসটিএফ। অভিযোগ, দুজানাকে ধরার জন্য পুলিশ যেতেই তাদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন ওই গ্যাংস্টার এবং তাঁর শাগরেদরা। পুলিশের সঙ্গে গুলির লড়াই চলে। তখনই পুলিশের গুলিতে মৃত্যু হয় দুজানার। এমনটাই দাবি এসটিএফের।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মিরাটের একটি গ্রামে আত্মগোপন করেছিলেন দুজানা। গোপন সূত্রে খবর পেয়ে অভিযানে যায় পুলিশ। তখনই পুলিশের ‘এনকাউন্টারে’ মৃত্যু হয় গ্যাংস্টারের। তবে তাঁর গ্যাংয়ের সদস্যদের ধরতে পারেনি পুলিশ। তাঁদের খোঁজ চালাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন