Telangana

ভাড়াটে খুনি দিয়ে ছেলেকে খুন করালেন বাবা-মা, সঙ্গ দিলেন কাকা!

মন্দিরে আগে থেকেই হাজির ছিল ভাড়াটে খুনিরা। সাইনাথ সেখানে পৌঁছতেই তাঁকে ঘিরে ধরেন খুনিরা। তার পর তাঁকে পাঁচ জন খুনি এবং সাইনাথের বাবা, মা এবং কাকা মিলে শ্বাসরোধ করে খুন করেন।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৫:২৭
Share:

নদীর ধার থেকে সাইনাথের দেহ উদ্ধার করে পুলিশ। প্রতীকী ছবি।

ছেলে প্রায় দিনই মত্ত অবস্থায় বাড়িতে ঢুকতেন। তার পর তাণ্ডব শুরু হত তাঁর। দিনের পর দিন ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন এক দম্পতি। শেষমেশ ভাড়াটে খুনি এনে ছেলেকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠেছে ওই দম্পতির বিরুদ্ধে। ঘটনাটি তেলঙ্গানার খাম্মাম জেলার।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ১৮ অক্টোবর বছর ছাব্বিশের সাইনাথকে স্থানীয় একটি মন্দিরে ডেকে নিয়ে গিয়েছিলেন তাঁর বাবা রাম সিংহ এবং মা রানি বাঈ। আগে থেকেই তাঁরা পাঁচ জন খুনিকে ৮ লক্ষ টাকা দিয়ে ভাড়া করে রেখেছিলেন। বাবা-মায়ের সঙ্গে কালেপল্লি মাইসাম্মা মন্দিরে হাজির হন সাইনাথ। তিনি ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি যে, কেন তাঁকে মন্দিরে ডেকে আনা হল এবং পরবর্তী ঘটনাই বা কী ঘটতে চলেছে।

মন্দিরে আগে থেকেই হাজির ছিল ভাড়াটে খুনিরা। সাইনাথ সেখানে পৌঁছতেই তাঁকে ঘিরে ধরেন খুনিরা। তার পর তাঁকে পাঁচ জন খুনি এবং সাইনাথের বাবা, মা এবং কাকা মিলে শ্বাসরোধ করে খুন করেন। তার পর সাইনাথের গাড়িতে চেপেই তাঁর দেহ মুসি নদীর ধারে নিয়ে গিয়ে ফেলে দেওয়া হয়। দিন দশেক পর হুজুরনগর হাসপাতালে সাইনাথের বাবাকে ডেকে পাঠায় পুলিশ। সাইনাথের দেহ শনাক্ত করার পর তাঁদের হাতে তুলে দেওয়া হয়।

Advertisement

এক পুলিশ আধিকারিক জানিয়েছিলেন, সাইনাথের গাড়িটি দেখেই তাঁদের সন্দেহ হয়। এই ঘটনার তদন্তে নেমে বেশ কয়েকটি জায়গার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার সময় ডামচেলাপল্লি টোলপ্লাজায় সাইনাথের গাড়িটি দেখা যায়। সেই সূত্রে ধরেই সাইনাথের বাবা-মাকে ফের ডেকে পাঠায় পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করার সময় আসল ঘটনা প্রকাশ্যে আসে। তার পরই সাইনাথের বাবা, মা এবং কাকাকে গ্রেফতার করা হয়। ভাড়াটে খুনিদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন