India vs England 2022

ভারতের খেলা দেখতে গিয়ে আদালতের কাজ বন্ধ! টিভির সামনে আইনজীবীরা

বৃহস্পতিবার অ্যাডিলেডের মাঠে খেলা শুরুর আগেই পটিয়ালা বার অ্যাসোসিয়েশনের তরফে ঘোষণা করা হয়, দুপুরের পর আদালতের কাজ বন্ধ থাকবে। দুপুরে সকলে টি২০ বিশ্বকাপের খেলা দেখবেন।

Advertisement

সংবাদ সংস্থা

পটিয়ালা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৬:৪১
Share:

টিভির সামনে বসলেন আইনজীবী থেকে শুরু করে বার অ্যাসোসিয়েশনের সমস্ত সদস্য। ছবি: সংগৃহীত।

ভারতের খেলা দেখার জন্য আদালতের কাজ লাটে উঠল। বৃহস্পতিবার কাজ বন্ধ রেখে টিভির সামনে বসলেন আইনজীবী থেকে শুরু করে বার অ্যাসোসিয়েশনের সমস্ত সদস্য। আকাঙ্ক্ষা একটাই, ব্রিটিশদের হারিয়ে ভারতকে ফাইনালে উঠতে দেখবেন। হাই ভোল্টেজ ম্যাচ তাই বাদ দিতে চাননি কেউ। পটিয়ালা জেলা বার অ্যাসোসিয়েশন বৃহস্পতিবার দুপুরের পর থেকে আদালতের সমস্ত কাজ বন্ধ রাখার কথা ঘোষণা করেছে। যদিও ম্যাচ যত এগিয়েছে, তাতে তাঁদের আশাহত হওয়ারই কথা। এ রকম একপেশে ম্যাচ দেখতে নিশ্চয়ই এমন সিদ্ধান্ত নেননি ওঁরা।

Advertisement

সেমিফাইনালে অবশ্য ভারত বেশ নড়বড়ে। ইংল্যান্ডের সামনে ১৬৯ রানের লক্ষ্যমাত্রা খাড়া করেছেন রোহিতরা। সেই রান তাড়া করতে নেমে সহজেই জয়ের দিকে এগোচ্ছেন ব্রিটিশ ব্যাটাররা। ভারতীয় বোলিংয়ে একেবারেই ধার নেই। তাই পটিয়ালার বার অ্যাসোসিয়েশনের কর্মীদের হতাশ হতে হচ্ছে বৃহস্পতিবার।

বৃহস্পতিবার অ্যাডিলেডের মাঠে খেলা শুরুর আগেই পটিয়ালা বার অ্যাসোসিয়েশনের তরফে ঘোষণা করা হয়, দুপুরের পর আদালতের কাজ বন্ধ থাকবে। দুপুরে সকলে টি ২০ বিশ্বকাপের খেলা দেখবেন। জেলা বার অ্যাসোসিয়েশনের সদস্যদের সঙ্গে বৈঠকের মাধ্যমেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানা গিয়েছে, আদালতের কাজের সঙ্গে যুক্ত অনেকেই সেমিফাইনাল দেখার ব্যবস্থা করার অনুরোধ করেছিলেন। বৃহস্পতিবারের ম্যাচ নিয়ে সকলের উত্তেজনা ছিল তুঙ্গে। তাই সকলের সঙ্গে কথা বলেই মধ্যাহ্নভোজের বিরতির পর কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সময়ের মধ্যে যে যে কাজ পূর্বনির্ধারিত ছিল, সেগুলি অন্য তারিখে সম্পন্ন করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন