Patna Clash

গাড়ি রাখা নিয়ে হাতাহাতি থেকে গুলি, আগুন! রণক্ষেত্র পটনার গ্রাম

পুলিশ সূত্রে খবর, দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা তুঙ্গে পৌঁছলে এক গোষ্ঠীর তরফে বন্দুক বার করে গুলি চালানো হয়। সেই গুলির আঘাতে মৃত্যু হয় অন্য গোষ্ঠীর দুই যুবকের।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২৮
Share:

আহতদের পটনা মেডিকেল কলেজ এবং নালন্দা মেডিকেল কলেজে ভর্তি করানো হয়েছে। ছবি: টুইটার।

গাড়ি পার্কিং নিয়ে বচসার জেরে হাতাহাতি। সেখান থেকে গোলাগুলি। একেবারে রণক্ষেত্রে পরিণত হল বিহারের পটনার জেঠুলী গ্রাম। রবিবারের এই ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে বলেও পুলিশ জানিয়েছে। আহতের সংখ্যা পাঁচ। আহতদের পটনা মেডিকেল কলেজ এবং নালন্দা মেডিকেল কলেজে ভর্তি করানো হয়েছে। পুলিশ এই ঘটনায় গ্রামের প্রধান-সহ মোট সাত জনকে গ্রেফতার করেছে। এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা তুঙ্গে পৌঁছলে এক গোষ্ঠীর তরফে বন্দুক বার করে গুলি চালানো হয়। সেই গুলির আঘাতে মৃত্যু হয় অন্য গোষ্ঠীর দুই যুবকের। এর পর উত্তেজিত জনতা গ্রামের কয়েকটি বাড়িতে আগুন লাগিয়ে দেয় বলেও পুলিশ জানিয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে পটনার পুলিশ সুপার বলেন, “দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ অচিরেই রণক্ষেত্রের চেহারা নেয়। মোট পাঁচ জন আহত হয়েছেন। আমরা দু’জনের মৃত্যুর খবর পেয়েছি। গ্রাম প্রধান-সহ সাত অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পুলিশ জেঠুলীতে ক্যাম্প করবে। পরিস্থিতি স্থিতিশীল হচ্ছে।’’

Advertisement

তিনি আরও যোগ করেন, “উত্তেজিত জনতা এক অভিযুক্তের বাড়িতে আগুন লাগিয়ে দেয়। স্থানীয় কয়েক জন জানিয়েছেন, এক পুলিশ আধিকারিকের সামনেই গুলি চালানো হয়েছে। যদি এমন ঘটে থাকে তা হলে তা খুব গুরুতর বিষয়। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন