Dog Attacks Child

লিফ্‌টে উঠে ছ’মাসের শিশুকে কামড়ে দিল পোষ্য কুকুর, মালিকের বিরুদ্ধে এফআইআর পুলিশের

আক্রান্ত শিশুটির বাবা জসবিন্দরের অভিযোগ, কুকুরটির গলায় চেন বাঁধা ছিল না। কুকুরটির মালিক এই ঘটনা ঘটতে দিয়েছেন বলেও অভিযোগ জানান তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

গুরুগ্রাম শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৩:৪৪
Share:

—প্রতীকী ছবি।

পোষ্য কুকুর লিফ্‌টে উঠে কামড়ে দিয়েছিল ৬ মাসের শিশুকে। নির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে কুকুরটির মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিশ।

Advertisement

গত ২৮ জুলাই ছ’মাসের সন্তান এবং স্ত্রীকে নিয়ে লিফ্‌টে উঠেছিলেন গুরুগ্রামের একটি আবাসনের বাসিন্দা, আদতে ব্রিটেনের নাগরিক জসবিন্দর সিংহ। তাঁর অভিযোগ, হঠাৎই লিফ্‌টে উঠে পড়ে তাঁর সন্তান এবং স্ত্রীকে কামড়ে দেয় কুকুরটি। তার পরেই কুকুরটির মালিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন জসবিন্দর।

জসবিন্দর ঘটনার বিবরণ দিয়ে জানান, আবাসনের সপ্তম তলা থেকে নীচে নামার জন্য লিফ্‌টে উঠেছিলেন তাঁরা। লিফ্‌টে ছিলেন একটি খাবার সরবরাহকারী সংস্থার কর্মীও। হঠাৎই পঞ্চম তলায় লিফ্‌টটি থামে। কিন্তু সেখানে কোনও মানুষ নয়, ওঠে কুকুরটি। কুকুরটির গলায় চেন ছিল না বলে জানিয়েছেন জসবিন্দর। তিনি এ-ও জানান যে, আতঙ্কে এবং যন্ত্রণায় তাঁর শিশুপুত্র কাঁদতে শুরু করে। পরে যদিও কুকুরটির মালিক বৃতি লাম্বা ক্ষমা চেয়েছেন বলে জানিয়েছেন জসবিন্দর।

Advertisement

লিখিত অভিযোগে জসবিন্দর জানিয়েছেন, বৃতি ঘটনাটি ঘটতে দিয়েছেন। তাই তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করা হোক। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, বৃতিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন