pizza

Pizza Delivery Boy: রাতে পিৎজা ডেলিভারি করছেন যুবক, সঙ্গী এক সারমেয়

পিৎজা ডেলিভারি করছেন যুবক। সঙ্গী এক চারপেয়ে। স্কুটিতে মনিবের সঙ্গে সে-ও পিৎজা ডেলিভারির কাজে ব্যস্ত। ভিডিয়ো দেখে হতবাক নেটাগরিকরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ২২:৫৮
Share:

পিৎজা ডেলিভারি বয়ের সঙ্গী সেই সারমেয়।

মনিবকে ভালবেসে পিছু নিয়েছে সারমেয়। কয়েকশো কিলোমিটার হেঁটেও গিয়েছে। এ রকম ঘটনা নতুন নয়। খোদ যুধিষ্ঠিরের সঙ্গে স্বর্গ পর্যন্ত গিয়েছিল একটি কুকুর। এ বার মনিবের সঙ্গে পিৎজা ডেলিভারি করতে দেখা গেল একটি সারমেয়কে। সেই ভিডিয়ো এখন ভাইরাল।

Advertisement

৩১ জুলাই ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছিলেন জনৈক শিবাঙ্গ। পোস্ট করে লিখেছিলেন, ‘প্রকৃত বন্ধুত্ব এ রকমই হয়। ওই ডেলিভারি বয় যে সময়েই পিৎজা দিতে আসুন না কেন, ওর নিরাপত্তা নিশ্চিত করতে সঙ্গে থাকে কুকুরটি।’ শিবাঙ্গ পোস্টে জানিয়েছেন, ওই যুবকের নাম জ্যাক। দ্রুত পিৎজা ডেলিভারি করে। কাজের প্রতি দারুণ মনোযোগী।

সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। যিনি মোবাইলে রেকর্ড করছেন, তাঁর দরজায় পিৎজা দিতে এসেছেন জ্যাক। ভিডিয়োতে দেখা গিয়েছে, পাশে সেই চারপেয়ে সঙ্গী। খাবার দিয়ে নিজের দু’চাকায় উঠে পড়েন জ্যাক। সঙ্গে সঙ্গে সামনে উঠে বসে সেই চারপেয়ে-সঙ্গী। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩ লক্ষ বার দেখা হয়েছে ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন