Live In Relationship

চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করে ঝগড়া, তার জেরেই একত্রবাসের সঙ্গীকে খুন করে বাক্সে ভরেন তরুণ!

রবিবার কুর্লার সিএসটি রোডে মেট্রোর নির্মাণস্থলের কাছে উদ্ধার হয়েছিল স্যুটকেস-বন্দি তরুণীর দেহ। পুলিশ অনুমান করেছিল, মৃতার বয়স ২৫ থেকে ৩০ বছর। গলায় ছিল একটি ক্রস।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৭:৪৪
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

মুম্বইয়ের কুর্লায় রবিবার মিলেছিল স্যুটকেস-বন্দি তরুণীর দেহ। সেই ঘটনায় মহিলার একত্রবাসের সঙ্গীকে গ্রেফতার করল পুলিশ। তারা জানিয়েছে, তরুণীর চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করায় ঝগড়া শুরু হয়েছিল অভিযু্ক্তের সঙ্গে। তার জেরে খুন। খুনের পর দেহ নিয়ে ওড়িশায় পালানোর চেষ্টা করেছিলেন অভিযুক্ত।

Advertisement

রবিবার কুর্লার সিএসটি রোডে মেট্রোর নির্মাণস্থলের কাছে উদ্ধার হয়েছিল স্যুটকেস-বন্দি তরুণীর দেহ। পুলিশ অনুমান করেছিল, মৃতার বয়স ২৫ থেকে ৩০ বছর। গলায় ছিল একটি ক্রস। তা দেখেই ধারাভি গির্জার সঙ্গে যোগাযোগ করে পুলিশ। মৃতার ছবি লাগানো হয় এলাকায়। তাতেই জানা যায়, তাঁর নাম প্রতিমা পাওয়েল কিসপাট্টা। বয়স ২৫ বছর।

প্রতিমার বোন জানান, দু’মাস আগে এক তরুণের সঙ্গে ধারাভিতে একত্রবাস শুরু করেন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণের নাম আসকার মনোজ বার্লা। বয়স ২২ বছর। এর পরেই বার্লার খোঁজ শুরু করে পুলিশ। তদন্তে জানতে পারে, তিনি পালানোর চেষ্টা করছেন। লোকমান্য তিলক টার্মিনাস থেকে তাঁকে ধরে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তিনি খুন করার কথা স্বীকার করেন।

Advertisement

বার্লা পুলিশকে জানিয়েছেন, অতিমারির জেরে লকডাউনের সময় মুম্বই থেকে একই বাসে বাড়ি ফিরছিলেন প্রতিমা এবং তিনি। সেখানেই পরিচয়। কথা বলে দু’জনে জানতে পারেন, ওড়িশার একই গ্রামে বাড়ি তাঁদের। এর পর প্রায়ই যোগাযোগ হত দু’জনের। দু’মাস আগে একত্রবাস শুরু করেন তাঁরা। শনিবার প্রতিমার চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করেন তিনি। তার পরেই শুরু হয় ঝামেলা। অভিযোগ, তার জেরেই প্রতিমাকে খুন করেন বার্লা। দেহ নিয়ে ওড়িশায় পালানোর চেষ্টা করেছিলেন। কিন্তু বাস স্ট্যান্ডে মাল পরীক্ষার করার যন্ত্র থাকায় সেখান থেকে চলে আসেন। রাত ২টো নাগাদ পথে কুর্লায় ফেলে দেন দেহ। তার সূত্র ধরেই গ্রেফতার বার্লা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন