Mamata Banerjee

‘ঘৃণা ছড়াচ্ছেন মমতা’! অসমে থানায় অভিযোগ বিজেপির

মঙ্গলবার রাতেই অসমের ডিব্রুগড়ে থানায় অভিযোগ দায়ের করেছেন বিজেপির যুবদলের কর্মী ও সমর্থকেরা। তাঁর বিরুদ্ধে আনা হল ঘৃণা ও উত্তেজনা ছড়ানোর অভিযোগ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৮ ১৩:১০
Share:

মঙ্গলবার নয়াদিল্লিতে মুখমন্ত্রী। ছবি- পিটিআই।

মঙ্গলবারই রাজধানীতে নাগরিক পঞ্জি নিয়ে তীব্র ভাষায় শাসক বিজেপি-র বিরুদ্ধে আক্রমণ শানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৪০ লক্ষ মানুষের ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়লে তা থেকে গৃহযুদ্ধের পরিস্থিতি তৈরি হতে পারে। বইতে পারে রক্তগঙ্গা। এই ভাষাতেই বিজেপিকে সতর্ক করেছিলেন তিনি। রাজনৈতিক উদ্দেশ্যেই বিজেপির নেতৃত্বে এই কর্মকাণ্ড চলছে বলে জানিয়েছেন তিনি।

Advertisement

মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের পরই তৎক্ষণাৎ তাঁর সমালোচনায় আসরে নেমেছিলেন অমিত শাহ। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ এনেছিলেন বিজেপি সভাপতি।

কিন্তু এতেই ক্ষান্ত হচ্ছে না বিজেপি নেতৃত্ব। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এবার আসরে নামল অসম বিজেপি। মঙ্গলবার রাতেই অসমের ডিব্রুগড়ে থানায় অভিযোগ দায়ের করেছেন বিজেপির যুবদলের কর্মী ও সমর্থকেরা। তাঁর বিরুদ্ধে আনা হল ঘৃণা ও উত্তেজনা ছড়ানোর অভিযোগ।

Advertisement

আরও পড়ুন: রাতভর বৃষ্টিতে ভাসছে রাজ্য, দুর্যোগ চলবে আরও দু’দিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন