Viral

মদ্যপান করে পুলিশকর্মীর মাতলামি! নাচলেন গানের তালে, কীর্তি ফাঁস হতেই পড়লেন বিপাকে

কর্তব্যরত অবস্থায় মদ্যপান করে এক পুলিশকর্মী নাচ করেন বলে অভিযোগ। এই খবর প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে জেলা পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৫:৩২
Share:

অভিযুক্ত পুলিশকপর্মীকে সাসপেন্ড করা হয়েছে। ছবি সংগৃহীত।

কর্তব্যরত অবস্থায় মদ্যপান করে নাচ করলেন কিনা পুলিশকর্মী! এমন কাণ্ডই ঘটেছে কেরলের ইদুক্কি এলাকায়। এই অভিযোগে সাসপেন্ড করা হয়েছে ওই পুলিশকর্মীকে। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

অভিযুক্ত সন্তানপারা থানার অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর (এসিপি) কেসি শাজি। গত মঙ্গলবার রাতে এলাকায় একটি মন্দিরে বিশেষ অনুষ্ঠান ছিল। সেই সূত্রে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছিল। সেখানে কর্তব্যরত ছিলেন ওই এসিপি।

Advertisement

অভিযোগ, কর্তব্যরত অবস্থায় নাচ করেছেন ওই এসিপি। নাচ করার সময় তিনি মত্ত অবস্থায় ছিলেন বলেও অভিযোগ। পুলিশকর্মীর নাচের একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে জেলা পুলিশ। স্পেশাল ব্রাঞ্চ পুলিশের কাছ থেকে রিপোর্ট পাওয়ার পরই ওই এসিপিকে সাসপেন্ড করা হয়।

মদ্যপান করে পুলিশকর্মীর মাতলামির নানা নিদর্শন অতীতে প্রকাশ্যে এসেছে। গত বছর মধ্যপ্রদেশের হরজা জেলায় মদ্যপান করে রাস্তায় বসে উর্দি খুলে ছুড়ে ফেলতে দেখা গিয়েছিল এক পুলিশকর্মীকে। সেই ভিডিয়োও ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমে। যদিও সেই ভিডিয়োটির সত্যতাও যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। জানা গিয়েছিল, এই কাণ্ডের জেরে ওই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন