Bengaluru Police

ঘটনার পুনর্নির্মাণের সময় পালানোর চেষ্টা, বেঙ্গালুরু গণধর্ষণে ২ অভিযুক্তের পায়ে গুলি পুলিশের

ভিডিয়োয় দেখা গিয়েছিল, এক মহিলা-সহ ৫ ব্যক্তি এক যুবতীর উপর কী ভাবে অত্যাচার চালাচ্ছে অভিযুক্তরা।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৮ মে ২০২১ ১৩:৩৯
Share:

বেঙ্গালুরু গণধর্ষণে অভিযুক্ত।

বেঙ্গালুরুতে যুবতী গণধর্ষণ এবং নিগ্রহের মামলায় গ্রেফতার হয়েছে ২ মহিলা-সহ ৬ অভিযুক্ত। সেই ঘটনার পুনর্নির্মাণ করতে শুক্রবার সকালে অপরাধস্থলে অভিযুক্তদের নিয়ে গিয়েছিল পুলিশ। সে সময়ই পালানোর চেষ্টা করলে ২ অভিযুক্তের পায়ে গুলি করে পুলিশ।

Advertisement

ডিসিপি (বেঙ্গালুরু ইস্ট) শ্রানাপ্পা এসডি এ ব্যাপারে বলেছেন, ‘‘শুক্রবার ভোর ৫টা নাগাদ ঘটনার পুনর্নির্মাণের জন্য অপরাধীদের নিয়ে যাওয়া হয়েছিল অপরাধস্থলে। ২ জন পালানোর চেষ্টা করায় পুলিশ বাধ্য হয় গুলি চালাতে। অভিযুক্তদের পায়ে গুলি লেগেছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।’’

নেটমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে। সেখানে দেখা গিয়েছিল, এক মহিলা-সহ ৫ ব্যক্তি এক যুবতীর উপর অত্যাচার চালাচ্ছে। নির্যাতিতাকে গণধর্ষণ, মারধরের পাশাপাশি তাঁর যৌনাঙ্গে বোতলও ভরে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এর পর বৃহস্পতিবার ওই ৬ জনকে গ্রেফতার করে বেঙ্গালুরু পুলিশ। ভিডিয়ো দেখে এবং অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। ওই যুবতীর খোঁজ চালাচ্ছে পুলিশ। খোঁজ পেলে তাঁর বয়ান নথিভুক্ত করা হবে বলেও জানানো হয়েছে বেঙ্গালুরু পুলিশের তরফে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন