Pregnant Woman

অন্তঃসত্ত্বাকে গণধর্ষণ উত্তরপ্রদেশে! মৃত ভ্রূণ হাতে নিয়েই থানায় অভিযোগ জানাতে গেল পরিবার

তিন মাসের অন্তঃসত্ত্বা ওই মহিলা ক্ষেতের কাজ করতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। সেখানেই তাঁকে ধর্ষণ করেন তিন জন। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করেন তাঁর বাড়ির সদস্যরা।

Advertisement

সংবাদ সংস্থা

বরেলি শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪৩
Share:

তিন মাসের অন্ত্বঃসত্ত্বা কাজের জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন। প্রতীকী ছবি।

গণধর্ষণ হয়েছে, তার প্রমাণ দিতে নির্যাতিতা অন্তঃসত্ত্বা মহিলার মৃত ভ্রূণ হাতে নিয়ে থানায় পৌঁছল পরিবার। উত্তরপ্রদেশের বরেলির এই ঘটনায় ওই নির্যাতিতা এখন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তবে বৃহস্পতিবার এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্তদের এখনও গ্রেফতার করা যায়নি।

Advertisement

গত ১৩ সেপ্টেম্বর বরেলির মাঝগাঁওয়া গ্রামের ঘটনা। তিন মাসের অন্তঃসত্ত্বা ওই মহিলা ক্ষেতের কাজ করতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। সেখানেই তাঁকে ধর্ষণ করেন তিন জন। সময়ে বাড়ি না ফেরায় ওই মহিলার খোঁজ করতে শুরু করেন তাঁর পরিবারের সদস্যরা। কাজের জায়গা থেকে কিছু দূরেই গুরুতর জখম অবস্থায় খুঁজে পাওয়া যায় তাঁকে। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা পরীক্ষা করে জানান, ওই মহিলার গর্ভপাত হয়ে গিয়েছে। তাঁর চিকিৎসা শুরু হলে পরিবারের সদস্যরা মৃত ভ্রূণটি একটি প্লাস্টিকের কৌটোয় ভরে হাজির হন থানায়। গণধর্ষণের প্রমাণস্বরূপ তা জমা দেন পুলিশের কাছে।

Advertisement

এই ঘটনায় পুলিশের কাছে অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করার দাবি জানিয়েছে পরিবার। ধর্ষকদের কড়া শাস্তির দাবিও জানিয়েছে। বরেলির বিশারতগঞ্জ থানা এলাকার এই ঘটনায় এর পর পুলিশ সুপার দেহাত রাজকুমার আগরওয়াল নিজে উদ্যোগী হয়ে ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন। মহিলার বয়ান রেকর্ড করে শুরু হয়েছে অভিযুক্তদের খুঁজে বের করার প্রক্রিয়াও। যদিও ঘটনার পর ন’দিন কেটে গেলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন