শিশুকে অপহরণ করে খুন মাকে

বাড়ি এসেছিলেন ছেলের অপহরণের খবরটা পেয়ে। এসে দেখলেন, ছেলে তো উধাও বটেই, তরুণী স্ত্রীকেও কেউ হত্যা করেছে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে মুম্বইয়ের নালাসোপারার আবাসনে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৫ ০৩:১৩
Share:

বাড়ি এসেছিলেন ছেলের অপহরণের খবরটা পেয়ে। এসে দেখলেন, ছেলে তো উধাও বটেই, তরুণী স্ত্রীকেও কেউ হত্যা করেছে।

Advertisement

বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে মুম্বইয়ের নালাসোপারার আবাসনে। সন্ধে সাতটা নাগাদ অপহরণকারীদের থেকে ফোনটা পান বছর সাতাশের অম্বলা দেবনাথ। মুম্বইয়ের একটি বেসরকারি সংস্থায় কাজ করেন তিনি। অম্বলার সাত বছরের ছেলের মুক্তিপণ বাবদ দেড় লক্ষ টাকা দাবি করে অপহরণকারীরা। বোরিভেলি স্টেশনের কাছে রাতের মধ্যে দেখা করতে বলে। পুলিশকে কিছু জানালে ছেলেকে মেরে ফেলার হুমকিও দেয়। ফোন পেয়ে সঙ্গে সঙ্গে নালাসোপারার ফ্ল্যাটে আসেন অম্বলা। বাড়ি ঢুকে দেখেন বসার ঘরে পড়ে রয়েছে স্ত্রীর দেহ। তরুণী স্ত্রীর মুখ থেকে তখন রক্ত বেরোচ্ছে। স্ত্রীর অবস্থা দেখে জ্ঞান হারান অম্বলা নিজেও।

ফ্ল্যাটের দরজা খোলা দেখে ভিতরে আসেন এক পড়শি। অম্বলা আর তাঁর স্ত্রীকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তিনিই। ঘটনাস্থলে পৌঁছন নালাসোপারা থানার অফিসাররা। জিজ্ঞাসাবাদ করা হয় পড়শিদের, ফ্ল্যাটের রক্ষীদের, আশপাশের দোকানদারদের। অম্বলাকে হাসপাতালে পাঠানো হয়। আর ময়নাতদন্তের জন্য পাঠানো হয় তাঁর স্ত্রীর দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, গলা টিপে খুন করা হয়েছে অম্বলার স্ত্রীকে। পুলিশ জানিয়েছে, অপহৃত শিশুটির খোঁজ শুরু হয়েছে। ঘটনার তদন্তে বিশেষ দল গঠন হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন